শিরোনাম
জাহিদ হাসানের বিপরীতে এবারই প্রথম এ্যানি
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ২১:১৫
জাহিদ হাসানের বিপরীতে এবারই প্রথম এ্যানি
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসানের নির্দেশনায় এবং জাহিদ হাসানের বিপরীতে এবারই প্রথম অভিনয় করলেন দর্শকপ্রিয় অভিনেত্রী এ্যানি খান। ধারাবাহিকটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন জাহিদ হাসান। তার বিপরীতে জারা চরিত্রে অভিনয় করছেন এ্যানি খান।


প্রচার চলতি এই ধারাবাহিকে নতুন চরিত্র জারাকে দেখতে যাবেন দর্শক শিগগিরই। গত ১৯ ও ২০ এপ্রিল এ্যানি জাহিদ হাসানের নির্দেশনায় এই ধারাবাহিকের শুটিং-এ অংশ নিয়েছেন।


এ্যানি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘নতুনদের মধ্যে এ্যানি বেশ ভালো করছে। তারমধ্যে ভালো কাজ করার চেষ্টাটা আছে।’


জাহিদ হাসানের নির্দেশনায় জাহিদ হাসানের বিপরীতে অভিনয় প্রসঙ্গে এ্যানি খান বলেন, ‘জাহিদ ভাই বাংলাদেশের নাট্যপ্রেমী দর্শকের প্রিয় একজন অভিনেতা। আমারও ভীষণ প্রিয় একজন অভিনেতা। তারসঙ্গে কখনো অভিনয় করতে পারবো-এটা ভাবিনি। কিন্তু অনেকদিন পরে হলেও তার নির্দেশনায়, তারই বিপরীতে কাজ করার সুযোগ হলো আমার। অনেক বড় মাপের অভিনেতা হয়েও তিনি কতোটা আন্তরিক আর সহযোগিতা পরায়ণ তা তারসঙ্গে কাজ না করলে হয়তো বুঝারই সুযোগ থাকতোনা। ভাইয়ার সঙ্গে কাজ করাটা আমি বেশ উপভোগ করেছি। আমার অভিনয়কে সমৃদ্ধ করার আরো একটি সুন্দর সময় কেটেছে জাহিদ ভাইয়ার সঙ্গে।’



জাহিদ হাসান ও এ্যানি অভিনীত পর্বগুলো শিগগিরই আরটিভিতে প্রচার শুরু হবে। উল্লেখ্য জাহিদ হাসান অভিনীত ও নির্দেশিত ‘সেন্টিমেন্টাল সেলিম’ ধারাবাহিকটি প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৯.২০ মিনিটে আরটিভিতে প্রচার হয়।


এদিকে জাহিদ হাসান নতুন ধারাবাহিক আদিবাসী মিজান পরিচালিত ‘মিস্টার টেনশন’র কাজ শুরু করেছেন। এছাড়া তিনি এরইমধ্যে শেষ করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় ‘শনিবারের বিকেল’ চলচ্চিত্রের কাজ। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’।


এ্যানি খান টিভি তারকা নাঈমের বিপরীতে ‘ রংধনু’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এই চলচ্চিত্রটি আর কোনদিন আলোর মুখ দেখবে কী না সন্দেহ আছে।


এদিকে এ্যানি কায়সার আহমেদ’র নির্দেশনায় ‘মহাগুরু’, হাসান জাহাঙ্গীরের ‘চাপাবাজ’, আদিবাসী মিজানের ‘মিস্টার টেনশন’, আশরাফুজ্জামানের ‘ স্বদেশ স্যারের গৃহপালিত এলিয়েন’ এবং বনি-রিপনের ‘ছক্কাপাঞ্জা’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন।


এছাড়া এ্যানি এটিএন বাংলার ‘চার দেয়ালের কাব্য’,‘বিজনেস ইন বাংলাদেশ’, ‘প্রবাসে বাংলার মুখ’, এসএটিভিতে ‘সাইন অন’, এশিয়ান টিভিতে ‘ব্রাইডাল শো সানাই’ এবং বিটিভিতে ‘তারকা কাহিনী’ অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন তিনি।


বিবার্তা/অভি/কামরুল


ছবি: মোহসীন আহমেদ কাওছার

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com