প্রথম বিজ্ঞাপনে জুটিবদ্ধ হলেন নোবেল পূর্ণিমা
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ২১:০৪
প্রথম বিজ্ঞাপনে জুটিবদ্ধ হলেন নোবেল পূর্ণিমা
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

এর আগে নাটকে, টেলিফিল্মে এবং বিভিন্ন স্টেজ শো’তে একসঙ্গে কাজ করলেও এবারই প্রথম একসঙ্গে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন নোবেল ও পূর্ণিমা। রানা মাসুদের নির্দেশনায় রাজধানীর উত্তরায় অবস্থিত জমজম টাওয়ার শপিং কমপ্লেক্স’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন তারা দু’জন।


শুক্রবার দিনব্যাপী শপিং কমপ্লেক্স-এ বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন রানা মাসুদ।


বিজ্ঞাপনিতে কাজ করা প্রসঙ্গে নোবেল বলেন, ‘পূর্ণিমা খুব সিরিয়াস একজন শিল্পী। তার কাজে আমি মুগ্ধ। রানার নির্দেশনায় এর আগেও কাজ করেছি। বেশ যত্ন নিয়ে কাজ করেন তিনি।’


পূর্ণিমা বলেন, ‘এর আগে নোবেল ভাইয়ের সঙ্গে নাটকে অভিনয় করেছি। দেশের বাইরে এবং দেশের মধ্যেও স্টেজ শো’তে অংশ নিয়েছি। কিন্তু এবারই প্রথম তারসঙ্গে বিজ্ঞাপনে জুটি হয়ে কাজ করেছি। তারসঙ্গে যতোগুলো কাজ করার প্রস্তাব এসেছে, আমি বেশ উৎসাহ নিয়ে কাজ করেছি। সবমিলিয়ে কাজটি খুউব ভালো হয়েছে।’


হুমায়ূন আহমেদের ‘যদি ভালো না লাগে তো দিও না মন’ নাটকে একসঙ্গে অভিনয় করেছিলেন নোবেল ও পূর্ণিমা। এরপর আর নাটকে অভিনয় করা হয়নি। বিজ্ঞাপনটিতে মেকাপ আর্টিস্ট হিসেবে ছিলেন মাহাবুর রহমান মানিক।


জানা যায় আন্তর্জাতিক মানের টেক্যনিক্যাল টিম আনা হয়েছে বিজ্ঞাপনটির কাজ সম্পন্ন করার জন্য। ‘গ্র্যান্ড জমজম টাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মনির হোসেন জানান আগামী দশ দিনের মধ্যেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে।


বিবার্তা/অভি/কামরুল


ছবি: মোহসীন আহমেদ কাওছার

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com