শিরোনাম
তমা মির্জা এবার তদন্ত কর্মকর্তা
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৮, ২০:০৮
তমা মির্জা এবার তদন্ত কর্মকর্তা
ছবি : আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নতুন বছরে এরইমধ্যে তিনটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবারও নতুন আরো একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুড়ান্ত হলেন তিনি।


শাহেদ চৌধুরী পরিচালিত ‘গুপ্তচর’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি আগামী মে মাসের মাঝামাঝিতে। এই চলচ্চিত্রে তার বিপরীতে থাকবেন জায়েদ খান। চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে জানা যায়, এক দম্পতির খুন হওয়ার ঘটনার আড়ালের ঘটনাকে খুঁজে বের করবেন দু’জন তদন্ত কর্মকর্তা। তমা মির্জা দু’জনের একজন। এই ধরনের চরিত্রে এবারই প্রথম অভিনয় করতে যাচ্ছেন তমা। তাই বেশ উচ্ছ্বসিত তিনি।


তমা মির্জা বলেন, এই ধরনের চরিত্রে এবারই প্রথম কাজ করতে যাচ্ছি। তাই ভীষণ একটা চ্যালেঞ্জিং সময়ের মুখোমুখি হবার অপেক্ষায় আছি। অবশ্য এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য নিজেকে একটু সময়ও দিতে হবে, ভালোভাবে পূর্ব প্রস্তুতিও নিতে হবে আমাকে। ধন্যবাদ শাহেদ চৌধুরী ভাইকে আমাকে এই ধরনের একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য। আমার বাবা মা এবং ছোট ভাই তূর্য’র উৎসাহে আমি সামনের দিকে এগিয়ে যাই। দর্শকের ভালোবাসা আমার শক্তি।


আগামী ২৪ এপ্রিল থেকে তমা মির্জা শুরু করতে যাচ্ছেন আরিফের নির্দেশনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রের শুটিং। এতে তার বিপরীতে আছেন নিরব। খুব কাছাকাছি সময়েই তিনি শুরু করবেন শাহিরয়ার নাজিম জয়ের ‘পাপ কাহিনী’ ও আলম আশরাফের ‘কে’ চলচ্চিত্রের কাজ। এই দুটি চলচ্চিত্রে তার বিপরীতে আছেন ইমন ও শাহিরয়াজ।


শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন তমা মির্জা। গেলো বছর তার অভিনীত চারটি চলচ্চিত্র মুক্তি পায়। সেগুলো হচ্ছে শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’,‘ মারিয়া তুষারের ‘গ্রাস’,‘ রয়েল খানের ‘গেম রিটার্ন’ ও দেবাশীস বিশ্বাসের ‘চল পালাই’। পহেলা বৈশাখে তার নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। এছাড়া আগামী ঈদের জন্য তিনি আর বি প্রীতমের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করবেন। শিগগরিই এর শুটিং-এ অংশ নিবেন তিনি।


মির্জা আবু জাফর ও ফাতেমা বেগম দম্পতির কন্যা তমা মির্জা মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই নাচের সাথে সম্পৃক্ত। বাবা মা দু’জনই শিল্পমনা হওয়ায় মিডিয়ার সাথে সম্পৃক্ততা হয় তমার। তার অভিনীত প্রথম চলচ্চিত্র প্রয়াত এমবি মানিক পরিচালিত ‘বলোনা তুমি আমার’।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com