শিরোনাম
প্রথমবার মা-মেয়ের চরিত্রে রেবেকা-পপি
প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ২২:৩৭
প্রথমবার মা-মেয়ের চরিত্রে রেবেকা-পপি
ছবি : আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চলচ্চিত্রে মা হিসেবে অভিনয় করার অনেক আগে থেকেই নায়িকা হয়ে অভিনয় শুরু করেন চিত্রনায়িকা রেবেকা। রেবেকা মূলত জুনিয়র শিল্পী হিসেবেই চলচ্চিত্রে অভিনয় শুরু করেন।


জুনিয়র শিল্পী থেকে এক সময় রেবেকা প্রধান নায়িকা হয়ে অভিনয় শুরু করেন। নায়িকা হয়ে অভিনয় শুরুর পর অনেক চলচ্চিত্রে তিনি অভিনয় করেন। একসময় মা হিসেবে পর্দায় উপস্থিত হন। অনেক নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করলেও এবারই প্রথম রেবেকা চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির মায়ের চরিত্রে অভিনয় করছেন।


সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে রেবেকা ও পপি মা মেয়ের ভূমিকায় অভিনয় করছেন। এরইমধ্যে রাজধানীর উত্তরায় ও বিএফডিসিতে চলচ্চিত্রটির টানা শুটিং চলছে। চলচ্চিত্রটিতে পপি অভিনয় করছেন সোনিয়া চরিত্রে।


পপি প্রসঙ্গে রেবেকা বলেন, পপি আমার ছোট বোনেরই মতো। এর আগে বিভিন্ন চলচ্চিত্রে আমরা একসঙ্গে অভিনয় করেছি। তবে এবারই প্রথম পপি আমার মেয়ের চরিত্রে অভিনয় করছে। শুটিং চলাকালে বেশ ভালো কাটছে। কারণ শুটিংয়ের বাইরে আমরা গল্প, আড্ডায় মেতে উঠছি। একজন অভিনেত্রী হিসেবে পপি নিঃসন্দেহে অনেক ভালো। অভিনয়ের জন্য পপি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে। অভিনয়ের প্রতি তার ভালোবাসা আমাকে মুগ্ধ করে। সাহসী যোদ্ধায় আমাদের দু’জনের অনবদ্য অভিনয় আশা করছি দর্শককে মুগ্ধ করবে।


সাদিকা পারভীন পপি বলেন, রেবেকা আপু খুউব ভালো মনের একজন মানুষ। আমি তাকে ভীষণ পছন্দ করি। শুটিংয়ে তিনি ভীষণ কেয়ারিং। যেহেতু তাকে সবসময় আপু বলেই সম্বোধন করি, তাই প্রথমদিকে সাহসী যোদ্ধায় অভিনয় করার সময় তাকে মা বলে ডাকতে কিছুটা সমস্যা হচ্ছিলো। পরে অবশ্য তা ঠিক হয়েগেছে। আমরা দু’জন আমাদের চরিত্রে অনবদ্য অভিনয় করার চেষ্টা করছি। আশা করছি সবমিলিয়ে সাহসী যোদ্ধা ভালো একটি চলচ্চিত্র হবে।


সাদেক সিদ্দিকীর নির্দেশনায় এই চলচ্চিত্রে আরো অভিনয় করছেন আমিন খান, ইমন, শিরীন শিলাসহ আরো অনেকে। ‘সাহসী যোদ্ধা’র পর পপি শহীদুল হক খানের নির্দেশনায় ‘যুদ্ধ শিশু’ চলচ্চিত্রের শূটিং শুরু হবার কথা। রেবেকা ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ চলচ্চিত্রের শুটিং নিয়েও ব্যস্ত রয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘চালবাজ’,‘ তুই শুধু আমার’,‘বেপরোয়া’ ও ‘নোলক’ চলচ্চিত্র। আগামী মাসে তিনি শুরু করবেন ‘সুলতান’ চলচ্চিত্রের কাজ। পপি অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনা বন্ধু’।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com