শিরোনাম
আসাদের নির্দেশনায় নাটকের শুটিংয়ে নেপাল গেলেন তারা
প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ২১:৫৪
আসাদের নির্দেশনায় নাটকের শুটিংয়ে নেপাল গেলেন তারা
ছবি : আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

ঈদের নাটকের শুটিংয়ে নেপাল গেলেন তরুণ ছয়জন অভিনয়শিল্পী।আসাদুজ্জামান আসাদের নির্দেশনায় তিনটি খণ্ড নাটক টেলিফিল্ম ও একটি সাত পর্বের ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নিতে তানভীর, ইরফান সাজ্জাদ, জোভান, প্রসূণ আজাদ ও তানজিন তিশা বুধবার বিকেলের ফ্লাইটে নেপালের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।


বুধবার দুপুর ১২টায় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কয়েকটি দৃশ্যে অংশগ্রহণ শেষে শিল্পীরা নেপালের উদ্দেশ্যে রওয়ানা হন। আসাদুজ্জামান আসাদ ২০০৪ সাল থেকে চিত্রগ্রাহক হিসেবে কাজ করলেও এবারই প্রথম তিনি নাটক নির্মাণ করছেন।


বেশ কয়েকটি কাজ একসঙ্গে করেই তিনি শিল্পীদের নিয়ে নেপালে গেলেন। আগামী ঈদে দেশের প্রথম সারির কয়েকটি স্যাটেলাইট চ্যানেলে নাটকগুলো প্রচার হবে বলে জানান আসাদুজ্জামান আসাদ।


অরণ্য পাশার রচনায় সাত পর্বের ধারাবাহিক ‘লাল ব্যাগ’সহ খণ্ড নাটক এবং টেলিফিল্ম ‘তখন গল্পের তরে’, ‘একদিন এসেছিলো নীরবে’ এবং ‘ছায়া শরীফ’ নির্মাণ করবেন আসাদ।


এই নাটক টেলিফিল্মগুলো যথাক্রমে রচনা করেছেন মাসুম শাহরিয়ার, রূপান্তর ও জুয়েল কবির। সবগুলো নাটকই প্রযোজনা করছেন মোহাম্মদ বোরহান খান। নেপালে যাবার আগে অভিনেতা ইরফান সাজ্জাদ বলেন,‘ খুউব ভালো গল্পের কাজ করতেই নেপালে যাচ্ছি।
গল্পগুলোই মূলত ডিমান্ড করেছে নেপাল যাবার। তাই সবাই মিলে যাচ্ছি। আশা করছি ভালো কিছু কাজ হবে। তবে সবার দোয়া চাই যেন ভালোভাবে কাজগুলো শেষ করে আসতে পারি।


তানজিন তিশা বলেন, অনেক আগেই এই নাটকে কাজ করার জন্য সিডিউল দেয়া ছিলো। তাই কাজগুলো করতে যাচ্ছি। আল্লাহর রহমতে ভালোভাবে কাজগুলো শেষ করে যেন ফিরতে পারি সবার কাছে এই দোয়াই চাই।


তানভীর বলেন, আমরা সবাই যেন ভালোভাবে কাজগুলো শেষ করে ফিরতে পারি এই দোয়া চাই।


জোভান ও প্রসূণ আজাদও সবার কাছে দোয়া চান যেন নেপালে আসছে ঈদের জন্য নির্মিতব্য কাজগুলো শেষ করে ফিরতে পারেন।


নির্মাতা আসাদ জানান তানভীর ২ এপ্রিল, সাজ্জাদ ২ এপ্রিল, তানজিন তিশা ২৮ মার্চ, জোভান ২৯ মার্চ এবং প্রসূণ আজাদ ২ এপ্রিল দেশে ফিরবেন। এছাড়া দীপু হাজরাও নির্মাণ করবেন ‘খুঁজে ফিরি আপনায়’ ও ‘লাভ ইন নেপাল’।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com