শিরোনাম
বিয়ের আগেই হানিমুনে রাজ-শুভশ্রী
প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ১৫:৪৮
বিয়ের আগেই হানিমুনে রাজ-শুভশ্রী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

টালিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তীর কিছুদিন আগে হুট করেই হয়ে গেলো তাদের আংটি বদল। পারিবারিক ঘনিষ্ঠ লোকজন আর কাছের বন্ধুদের উপস্থিতিতে তারা সেরে ফেলেন বিয়ের প্রথম পর্ব। আগামী ১১ই মে তাদের বিয়ের দিন-ক্ষণ ঠিক করা।


এবার বিয়ের আগেই হানিমুনও সেরে নিলেন তারা। তবে কোথায় গিয়েছিলেন হানিমুনে? সে কথা গোপনই রেখেছেন। হানিমুন যেন একান্তে কাটানো যায়, তার জন্য গণমাধ্যমেও বিষয়টি জানাননি।


হানিমুনের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘ভ্যাকেশন, দার্জিলিং।’ আর সেটা দেখেই সোশ্যাল মিডিয়ায় রাজ-শুভশ্রীর ভক্তরা মনে করছেন হানিমুনে দার্জিলিংয়ে গিয়েছেন এই নবদম্পতি।


ভিডিওতে দেখা যাচ্ছে, শুভশ্রীকে ক্যামেরা ফলো করছে। তিনি দর্শককে দেখাচ্ছেন সূর্য। সেই ভিডিও দেখে হানিমুনের জন্য খুব সুন্দর জায়গা বেছে নিয়েছেন বলে মন্তব্য করেছেন অনেকে। অনেকে আবার জানতে চেয়েছেন ওই নির্দিষ্ট জায়গাটির নাম।


শুভশ্রীর আগে কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল রাজের। তবে একটা সময় সেই সম্পর্ক ভেঙে যায়। অবশেষে রাজের প্রেমিকা হিসেবে আবির্ভূত হন শুভশ্রী।


অন্যদিকে টালিউড নায়ক দেবের সঙ্গে শুভশ্রীর প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন ছিল। সেই প্রেম ভেঙে গেলে রাজের সঙ্গে সম্পর্ক তৈরি হয় শুভশ্রীর। এবার পুরনো প্রেম ভুলে রাজ-শুভশ্রী এখন বিবাহিত দম্পতি। তারা এখন নতুন জীবন উদযাপন করছেন।


ভিডিওটি সংগৃহীত



বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com