শিরোনাম
পহেলা বৈশাখে নতুন করে ফাহমিদা বাপ্পা’র ‘ভালোবাসি’
প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ২৩:৩৬
পহেলা বৈশাখে নতুন করে ফাহমিদা বাপ্পা’র ‘ভালোবাসি’
ছবিঃ মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গেলো ভালোবাসা দিবসে ইউটিউবে প্রকাশিত হয়েছে ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারের দ্বৈত গান ‘ভালোবাসি’। গানটিতে মডেল হয়েছিলেন আফ্রি সেলিনা ও এবিএম সুমন। দু’জনের অনবদ্য অভিনয়ে ফাহমিদা ও বাপ্পার গাওয়া গানটি যেন হয়ে উঠে অনেক প্রাণবন্ত। এরইমধ্যে ‘ভালোবাসি’ গানটি বেশ শ্রোতাপ্রিয়তাও লাভ করেছে। তবে ফাহমিদা ও বাপ্পা ভক্তদের জন্য সুখবর হচ্ছে ‘ভালোবাসি’ গানে ফাহমিদা নবী ও বাপ্পা মুজমদার নিজেরাই গানে গানে মডেল হিসেবে উপস্থিত হতে যাচ্ছেন দর্শকের সামনে।
এর আগে আফ্রি সেলিনা ও এবিএম সুমনকে নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছিলেন রৌম্য খান। ‘ভালোবাসি’ গানের দ্বিতীয়বারের মিউজিক ভিডিওটিও নির্মাণ করেছেন রৌম্য খানই।


গত সপ্তাহে ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারকে নিয়ে রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়েছে। আসছে পহেলা বৈশাখে ‘ভালোবাসি’র নতুন মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ করা হবে।


একই গানের আবারো মিউজিক ভিডিও প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন,‘ দর্শক শ্রোতাদের চাহিদার কথা বিবেচনা করেই ভালোবাসি গানটির মিউজিক ভিডিও আবার করা হলো। আগের মিউজিক ভিডিওটিও দর্শক প্রাণ ভরে উপভোগ করেছেন। গানের জন্য আমি যেমন রেসপন্স পাচ্ছিলাম, অনুরুপভাবে মিউজিক ভিডিও এবং আফ্রি সেলিনা, এবিএম সুমনের অভিনয়েরও প্রশংসা শুনেছি। তবে আমার আর বাপ্পার গানের মিউজিক ভিডিওতে আমাদের নিজেদেরকেও উপস্থিত থাকতে দর্শক শ্রোতার আলাদা অনুরোধ ছিলো বিধায় গানটির আবার মিউজিক ভিডিও করা হলো। রৌম্য সবসময়ই ভালো মিউজিক ভিডিও নির্মাণ করেন। এটাও এর ব্যতিক্রম হবে না আশা করছি।’


বাপ্পা মজুমদার বলেন,‘ রৌম্য খান মিউজিক ভিডিও নির্মাতা হিসেবে প্রশংসিত। খুউব ভালো মিউজিক ভিডিও নির্মাণ করেন তিনি। আমার আর ফাহমিদা আপার মিউজিক ভিডিওটি আরেক ধরনের দর্শকের মধ্যে ভালোলাগা সৃষ্টি করবে নিশ্চয়ই। কারণ আমাদের গানে আমাদের উপস্থিতি থাকাটা দর্শক শ্রোতার মনে অন্যরকম ভালোলাগা সৃষ্টি করে-এটা আমি মনেকরি।’
‘ভালোবাসি’ শিরোনামের গানের কথা হচ্ছে ‘হাতে হাত রেখে দু’জনে হারিয়ে যাই ঐ দূর নীলিমায়, সাথে সাথে থেকে দু’জনেই মিলে যাই ঐ দূর সীমানায়, ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি তোমায়’। গানটি লিখেছেন আলী আশরাফ এবং সুর সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মুজমদার।


ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার দু’জনই গানটিতে অনেক আবেগ আর ভালোবাসা নিয়ে কন্ঠ দিয়েছেন। চার রাতের কষ্ট এবং সাধনায় গানটি তৈরী হয়েছে বলে জানান বাপ্পা মজুমদার।


বিবার্তা/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com