শিরোনাম
চলচ্চিত্র উৎসবে জেনেভা যাচ্ছেন পূর্ণিমা
প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১৮:৪৬
চলচ্চিত্র উৎসবে জেনেভা যাচ্ছেন পূর্ণিমা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সুইজারল্যান্ডের জেনেভায় আগামী ২১ থেকে ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘ফি-ফগ’। উৎসবটির ১৩তম আসর বসবে এবার।


এবারের আসরে বাংলাদেশ থেকে পূর্ণিমা অভিনীত ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ ছবিটি প্রদর্শিত হবে বলে জানা গেছে। ছবিটির নায়িকা হিসেবে আসরে আমন্ত্রিত হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। ফলে প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক উৎসবে লাল গালিচায় হাঁটবেন এ নায়িকা।


এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এই প্রথম কোনো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছি। এটা আনন্দের ব্যাপার। আমি যাচ্ছি এতে অংশ নিতে। চলচ্চিত্রটি দেশের খুব বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। কমার্শিয়ালি হিট করবে এমন ছবিও ছিল না এটি। তবে চলচ্চিত্রটির গল্প ভালো, নির্মাণ ভালো। বাইরে প্রদর্শিত হচ্ছে এটা সম্মানের।


গতবছর ঈদুল ফিতরে চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ারের পাশাপাশি দেশের কয়েকটি সিনেমা হলে মুক্তি পায় ‘টু বি কন্টিনিউড’। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন তাহসান।


এদিকে ‘ভবঘুরে’ নামের একটি ছবিতে অভিনয়ের কথা থাকলেও সেটি আর করা হচ্ছে না বলে জানিয়েছেন পূর্ণিমা। বর্তমানে উপস্থাপনা নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন। আরটিভিতে তার উপস্থাপনায় ‘এবং পূর্ণিমা’ নামে একটি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন।


বিবার্তা/অভি/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com