শিরোনাম
৬৪ বছর বয়সেও হৃত্বিকের মা
প্রকাশ : ১৮ মার্চ ২০১৮, ০৬:০৬
৬৪ বছর বয়সেও হৃত্বিকের মা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হৃতিক রোশন বলিউডের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম। ৪৪ বছর বয়সেও নিজের গুডলুকস দিয়ে নিজের অর্ধেক বয়সী মেয়েদের ঘায়েল করছেন। শুধু যে গুড লুকস তা নয়, ফিজিক, ট্যালেন্ট সব মিলিয়ে কমপ্লিট প্যাকেজ। এতেই অবাক হচ্ছেন? তাহলে গ্রিক গডের মায়ের এই কাণ্ড দেখলে কী করবেন?


৬৪ বছর বয়সী এক নারীকে ফিট থাকার জন্য কেউ কি খুব জোড় করবেন? সকাল সকাল রানিং শ্যুজ পড়ে সামনের পার্কে যাবেন মর্নিং কিংবা ইভনিং উইকে। অথবা বাড়িতেই একটু আদটু এক্সারসাউজ করবেন। খাবার দাবারে রেস্ট্রিকশন মেইনটেন করবেন। এর থেকে বেশি আর কী বা করবেন তাই তো?



কিন্তু এখন আপনাকে যদি হৃত্বিকের মা পিঙ্কি রোশনের জিম সেশনের ভিডিও দেখানো হয় হজম করতে পারবেন তো? ৬৪ বছর বয়স তার, এদিকে ফিটনেস দেখুন। ওয়েট লিফ্ট করছেন রীতিমতো। জিমওয়েরে একেবারে বয়স ধরা যাচ্ছে না। তার ওপর আবার ওয়ার্ক আউট। ইয়াং মেয়েদের ফিটনেস কম্পিটিশন দিতে পারেন পিঙ্কি রোশন।


ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন হৃত্বিক রোশন। তিনি নিজেও ক্যাপশন দিয়েছেন যে তিনি তার মায়ের এই ওয়ার্ক আউট প্রেরণা হিসেবে নেবেন না প্রতিযোগিতা হিসেবে নেবেন। উনিও বেশ কনফিউজড তবে অনেক গর্বিত বিষয়টি নিয়ে।


দেখুন ভিডিওতে


https://www.instagram.com/p/BgaOVFtHi3Q/


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com