শিরোনাম
শিশু-চলচ্চিত্র ‘পাঠশালা’র প্রথম ট্রেলার
প্রকাশ : ১৭ মার্চ ২০১৮, ১৭:২০
শিশু-চলচ্চিত্র ‘পাঠশালা’র প্রথম ট্রেলার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে ইউটিউবে মুক্তি পেয়েছে শিশু-চলচ্চিত্র ‘পাঠশালা’র প্রথম ট্রেলার। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে রেডমার্ক প্রোডাকশন্স।


ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন হাবিব আরিন্দা ও ইমা আক্তার। অন্য চরিত্রে অভিনয় করেছেন নাজমুল হুসেইন, ফারহানা মিঠু, রুমি হুদা, গাজী ফারুক, তৌফিকুল ইমন, আমিরুল ইসলাম প্রমুখ।


চলচ্চিত্রটি এরই মধ্যে জার্মানির সানলাইট ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল, কানাডার কিডস ফিল্ম ফেস্টিভ্যাল এবং ভারতে লিফট ইন্ডিয়া, পুনেতে প্রদর্শিত হয়েছে।


ছবিটির সহ-প্রযোজক স্টেলার ডিজিটাল লিমিটেডের (বঙ্গ) পরিচালক মুশফিকুর রহমান জানান, নিষ্ঠুর বাস্তবতার কাছে পরাস্ত হয়ে প্রতিবছর অসংখ্য মানিককে স্কুল ছেড়ে বেছে নিতে হয় শিশুশ্রমের কঠোর জীবন।


এমনি সব মানিকের শিক্ষাজীবনের নিশ্চয়তার বার্তা নিয়েই তৈরি হয়েছে ‘পাঠশালা’। চলচ্চিত্রটির স্লোগান, ‘সব মানিকের জন্য স্কুল চাই’।


এরইমধ্যে চলচ্চিত্রটির প্রচারণা ও প্রদর্শনীর পরিকল্পনা করা হয়েছে। তার অংশ হিসেবে শনিবার জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে চলচ্চিত্রটির প্রথম ট্রেলার ইউটিউবে প্রকাশ করা হয়েছে।


‘পাঠশালা’ চলচ্চিত্রটি ২৭শে এপ্রিল মুক্তি দেয়ার পরিকল্পনা করা হচ্ছে। এ চলচ্চিত্রের রেডিও পার্টনার এবিসি রেডিও।


‘পাঠশালা’ ছবিটি পরিচালনা করেছেন আসিফ ইসলাম ও ফয়সাল রদ্দি।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com