শিরোনাম
ইরফানের স্নায়ুতে টিউমার
প্রকাশ : ১৭ মার্চ ২০১৮, ১৬:৫১
ইরফানের স্নায়ুতে টিউমার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইরফান খান। বেশকিছুদিন ধরেই বলিউড অভিনেতার অসুস্থতা নিয়ে চিন্তিত তার অনেক ভক্তই। এনিয়ে অনেকেই উদ্বিগ্ন। নিজের কঠিন অসুখের কথা প্রথমে টুইট করে জানিয়েছিলেন ইরফান খান নিজেই। তবে ঠিক কী হয়েছে সেটা বলেননি। আর তাই ইরফানের অসুস্থতা নিয়ে শোনা যাচ্ছিল বিভিন্ন কথা।


কেউ বলছিলেন তিনি ক্যানসারে আক্রান্ত। আবার কেউ বলছিলেন ব্রেন টিউমার। অবশেষে মৌনতা ভেঙে নিজের অসুস্থতা নিয়ে নিজেই মুখ খুললেন অভিনেতা। টুইট করে জানালেন ‘নিউরোএন্ড্রেক্রেইন টিউমার’ ‘Neuroendrocine Tumor’ হয়েছে তার।


ইরফান লিখেছেন- ‘যে অসুখ আমার হয়েছে তা খুব কঠিন। তবে আমাকে ঘিরে সবার যে ভালোবাসা রয়েছে সেটাই আমায় শক্তি ও আশা জোগাচ্ছে। তবে ‘নিউরোএন্ড্রেক্রেইন টিউমার’ কিন্তু মাথায় টিউমার নয় বলে জানিয়েছেন অভিনেতা। ‘নিউরোএন্ড্রেক্রেইন টিউমার’ অর্থাৎ স্নায়ুকোষে টিউমার। এর চিকিৎসা করাতে তিনি বিদেশে যাবেন বলেও জানা গেছে।


প্রসঙ্গত, কিছুদিন আগেই ইরফানের অসুস্থতা নিয়ে মুখ খুলেছিলেন তার স্ত্রী। সোশ্যাল সাইটে সুতপা লেখেন, ‘আমার প্রিয় বন্ধু এবং জীবন সঙ্গী একজন যোদ্ধা। যিনি জীবনের সমস্ত প্রতিবন্ধকতাকে সুন্দরভাবে সাহসের সঙ্গে পার করে এসেছেন। আমি এতদিন আপনাদের কোনও ফোন কল ও মেসেজের উত্তর না দিতে পারার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। তবে আপনাদের সকলের কাছে আমার বিনম্র অনুরোধ, সকলে ওর মঙ্গলকামনা করুন। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ এবং আমার স্বামীর কাছেও যে তারা আমাকেও যোদ্ধা বানিয়ে তুলেছেন। আমি আপাতত এই যুদ্ধ জয়ের জন্য মনোযোগ দিয়েছি। যদিও এটা সহজ নয়, তবে বন্ধুরা ও ইরফানের ভক্তরা আমায় আশাবাদী করে তুলেছে এই যুদ্ধ জয়ের বিষয়ে।’ সূত্র : কলকাতা টুইন্টিফোর


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com