শিরোনাম
ডিএমএস’র ব্যানারে আসিফের ‘বাংলাদেশের ছেলে’
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৫৩
ডিএমএস’র ব্যানারে আসিফের ‘বাংলাদেশের ছেলে’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। নিজের দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। গেয়েছেন বিভিন্ন ঘরানার গান। গানের রাজ্যে নিজের রাজত্ব ধরে রেখেছেন বাংলা গানের এই যুবরাজ। আর ধারাবাহিক এই গান প্রকাশনার ফলে স্বস্তি ফিরেছে আসিফ ভক্তদের মাঝেও।


আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আসিফ গাইলেন দেশের এক নতুন গান । গানের শিরোনাম ‘বাংলাদেশের ছেলে।’ গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।


তরুন মুন্সীর কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মকসুদ জামিল মিন্টু। ২০ ফেব্রুয়ারি ডিএমএস এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটি।


গানটি প্রসঙ্গে আসিফ বলেন, এর আগেও আমি দেশের গান করেছি, তবে এবারের দেশের গানটি নিয়ে আমি খুব উত্তেজিত। কেননা, এবারের গানটি উৎসর্গ করছি দেশের সকল মুক্তিযোদ্ধা এবং ভাষা শহীদদের। মুক্তিযোদ্ধাদের কারণেই আমরা একটা স্বাধীন সার্বোভৌম রাষ্ট্র পেয়েছি আর ভাষা শহীদদের জন্য পেয়েছি মাতৃভাষা। যে ভাষায় কথা বলি , গান গাই। আশা করছি আসিফিয়ান সহ সকল শ্রেতাদের গানটি ভালো লাগবে।


ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সুত্রে যানা যায়, ইউটিউবের পাশাপাশি গানটি শোনা যাবে তাদের ওয়েবসাইট, জিপি মিউজিক, ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com