শিরোনাম
বলিউডে কাজের সুযোগ
হাতছাড়া করেছিলেন ছোট পর্দার যে তারকারা
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪৩
হাতছাড়া করেছিলেন ছোট পর্দার যে তারকারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জীবনে এক বার বলিউডে কাজ করার সুযোগ পেতে চান সব তারকাই। কিন্তু বেশ কয়েকজন টেলিভিশন অভিনেতা অভিনেত্রী নাকি ফিল্মে কাজের সুযোগ পেয়েও নাকচ করেছিলেন। টিভি ইন্ডাস্ট্রিতেই নাকি তারা কাজ করে খুশি।


গ্যালারির পাতায় দেখে নিন কোন অভিনেতারা বলিউডে কাজের সুযোগ পেয়েও হাতছাড়া করেছেন। চলুন জেনে নেওয়া যাক তারা কারা?


আদা খান
হিন্দি ধারাবাহিক জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। ‘নাগিন’ ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছিলেন আদা। শোনা যায়, আদা বেশ কয়েক বার বলিউডে কাজ করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু তিনি মনে করেন, বলিউডে কাজ করতে তিনি প্রস্তুত নন। তাই সুযোগ নাকচ করেছিলেন।


শাহির শেখ
পেশায় একজন আইনজীবী ছিলেন। পরে অভিনয় জগতে প্রবেশ করেন। ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’ ধারাবাহিক খ্যাত ‘দেব’ শাহির শেখ। শাহিরও নাকি বেশ কয়েক বার ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু তাঁর বক্তব্য, ছবিতে একটি ছোট রোলে অভিনয় করার চেয়ে ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করে তিনি অনেক বেশি খুশি।


দ্রাষ্টি ধামি
হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ। ‘দিল মিল গয়ে’, ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’, ‘মধুবালা— এক ইস্ক এক জুনুন’-এর মতো বহু ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছেন দ্রাষ্টি। শোনা যায়, দ্রাষ্টি রোহিত শেঠির ‘সিংহম রিটার্নস’-এ অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। কিন্তু সেই সময় অভিনয় করতে রাজি হননি। ধারাবাহিকে শুটিংয়ের জন্যই নাকি কাজ করতে চাননি অভিনেত্রী।


প্রীতিকা রাও
অভিনেত্রী অমৃতা রাওয়ের বোন প্রীতিকা। অমৃতা ‘ম্যায় হুঁ না’, ‘বিবাহ’, ‘ইস্ক ভিস্ক’-এর মতো বহু হিট ছবিতে অভিনয় করেছেন। তাঁর বোন প্রীতিকা হিন্দি টেলিভিশনে নজর কেড়েছিলেন ‘বেইন্তেহা’ ধারাবাহিকে। শোনা যায় প্রীতিকাও বলিউডে কাজের সুযোগ পেয়েছিলেন। ‘আশিকি টু’ ছবিতে তাঁকেই নাকি নিতে চেয়েছিলেন কাস্টিং ডিরেক্টর। কিন্তু তিনি সেই সুযোগ নিতে চাননি। যদিও কারণ জানা যায়নি। পরে শ্রদ্ধা কাপূর ওই ছবিতে অভিনয় করেছিলেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com