নাজমুল রনির নির্দেশনায় সজল-তানজিন তিশা
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪৩
নাজমুল রনির নির্দেশনায় সজল-তানজিন তিশা
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার ফিল্ম অব দ্যা উইকেন্ডের এবারের পর্বে প্রচার হবে সজল ও তানজিন তিশা অভিনীত নাজমুল রনি পরিচালিত টেলিফিল্ম ‘গহীনে’। নতুন বছরে সজল ও তানজিন তিশা দু’জনের গল্পের প্রতি বেশ জোর দিয়েছেন। ভালো গল্প হলেই শুধু কাজ করছেন তারা দু’জন। যে কারণে গেলো বছরের তুলনায় এই বছর কাজের প্রতি অনেক বেশি সিরিয়াস সজল ও তানজিন তিশা। তেমনই ভালো একটি গল্পের টেলিফিল্ম ‘গহীনে’।


আদনান ও জয়ীতার ৮ বছরের বিবাহিত সংসার। কিন্তু গেলো কয়েক বছর ধরে তাদের এই সংসার এখন সংঘাতে পরিণত হয়েছে। একজন আর একজনকে যেন কিছুতেই সহ্য করতে পারে না। একজনের আচার-আচরণ অন্যজনের কাছে অসহ্য মনে হয়। দেখতেই পারে না একজন আর এক জনকে। ঠিক এমন সময় রুনু খালা নামে ওদের বিয়ের সেই উকিল মা বেড়াতে আসে ওদের বাসায়।


রুনু খালাকে দুজনেই বলে যে, তারা আর একসাথে থাকতে চায় না। তারা ডিভোর্স চায়। খালা ডিভোর্সের জন্য উকিলের কাছে যাবার আগে ওদেরকে তাদের এক পরিচিত কনসালটেন্টের সাথে দেখা করতে বলে। রাজি না থাকা সত্ত্বেও শেষ মেস দুজনেই যায় কনসালটেন্টের সাথে দেখা করার জন্য। এখানে আসার পর ঘটতে থাকে একের পর এক ঘটনা। এগিয়ে যায় সজল তিশার ‘গহীনে’র গল্প।


টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, নাজমুল রনির নির্দেশনায় এর আগেও কাজ করেছি। মাত্র কয়েকটি নাটক নির্মাণ করেছেন তিনি। তার গল্প নির্বাচন এবং টিমওয়ার্ক আমাকে মুগ্ধ করেছে। তাছাড়া নির্দেশক হিসেবে তার মধ্যে শেখার আগ্রহটা বেশ লক্ষ করেছি আমি। গহীনে কাজটি করেও বেশ ভালো লেগেছে। আমার সহশিল্পী তানজিন তিশা অভিনয়ে আগের চেয়ে অনেক অনেক বেশি সিরিয়াস। গহীনে কাজ করতে গিয়ে আমি দেখলাম, একটি সংলাপ বলার আগে খুব ভেবে চিন্তে সংলাপ বলে অভিনয় করে। এটা তার জন্য অনেক ভালো।


ফ্যাক্টর থ্রি সল্যুশনস এর ব্যানারে নির্মিত, স্মাস্ মিডিয়া প্রযোজিত ‘গহীনে’ টেলিফিল্মটি রচনা করেছেন আসাদুজ্জামান সোহাগ। আসছে ২২ ফেব্রুয়ারি রাত ১০.৫৫ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে ‘গহীনে’।


এদিকে ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সজলের জন্মদিন। জন্মদিনে নিজের মতো করেই সময় কাটাবেন এবার। রাখেননি কোনো শুটিং। কারণ দুপুরে রাজধানীর উত্তরায় গরীব, এতিমদের খাওয়ানোর ব্যবস্থা করেছেন তিনি।


২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সজল অভিনীত রবিউল ইসলাম পরিচালিত ‘ভাষা ও ভালোবাসা’, তুহিন হোসেনের ‘অসময়’ এবং ফুয়াদের ‘জন্ম’ প্রচার হবে।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com