শিরোনাম
‘ফুঁ’ দিয়ে উড়িয়ে দেবেন আসিফ!
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১৬:৪০
‘ফুঁ’ দিয়ে উড়িয়ে দেবেন আসিফ!
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রায় প্রতিদিনই চলছে তার গানের কাজ। ভক্ত-শ্রোতাদের নতুন নতুন চমক দিতেই অভ্যস্ত তিনি। এরই মধ্যে নতুন বছরে প্রথম দিনেই ‘প্রথম দেখা’ গানে সবাইকে অবাক করে দিয়েছেন আসিফ আকবর।


এবার আসিফিয়ানদের জন্য আরো এক বড় চমক নিয়ে আসছেন বাংলা গানের এই যুবরাজ। গানের শিরোনাম শুনলেই হয়তো অনেকে চমকে যাবেন। হ্যাঁ যুবরাজের এবারের গানের শিরোনাম ‘ফুঁ’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)
‘শুধু দুঃখকে কষ্ট দেবো/ কষ্ট পুড়িয়ে শেষে উড়িয়ে দেবো/ ফুঁ’।


চমৎকার এই কথামালা সাজিয়েছেন মারজুক রাসেল। দীর্ঘদিন পর আবার আসিফ-মারজুক জুটির গান পাচ্ছেন শ্রোতারা। গানটির সুরও করেছেন মারজুক। আর সঙ্গীতায়োজন করেছেন জে.কে মজলিশ।


গানটির ভিডিওতে অনেকটাই ক্রেজি লুকে হাজির হচ্ছেন যুবরাজ। গানের কথার সাথে মিল রেখে দারুণ একটি গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে আসিফ আকবরের সাথে মডেল হিসেবে দেখা যাবে স্নিগ্ধাকে।



গানটি প্রসঙ্গে আসিফ বলেন, অনেক দিন পর মারজুক রাসেলের সাথে কাজ করলাম। মারজুক কথা মানেই ভিন্নতা। আমার ভক্ত-শ্রোতারা ধরেই নিয়েছে আমি এখন আমার যে কাজটাই তাদের উপহার দিবো তাতে থাকবে নানান চমক। ‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে আর ভিডিওতেও সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে। যা দর্শক গানটির ভিডিও দেখলেই বুঝতে পারবেন।


ডিএমএস সুত্রে জানা যায়, বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘ফুঁ’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএসের ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি ইউন্ডার মিউজিকে।


বিবার্তা/অভি/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com