শিরোনাম
কলকাতার চলচ্চিত্রে প্লে-ব্যাক করলেন অণিমা রায়
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১১:৪০
কলকাতার চলচ্চিত্রে প্লে-ব্যাক করলেন অণিমা রায়
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে রবীন্দ্র সঙ্গীতে এই প্রজন্মে যে ক’জন শিল্পী নিজের গায়কী দিয়ে অনেকের মাঝে নিজেকে তুলে ধরেছেন আলাদাভাবে তিনি অণিমা রায়। রবীন্দ্র সঙ্গীত যারা নিয়মিত শুনেন তারা অণিমার গানকে পছন্দ করেন মন থেকে। তাই রবীন্দ্র বিশেষ দিবসগুলোতে অণিমা রায়ের ব্যস্ততাও থাকে দারুণ।


শুধু গান নিয়েই ব্যস্ত নন তিনি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতাও করছেন তিনি। গান আর শিক্ষকতা এই নিয়েই অণিমার জীবন। তবে এরইমধ্যে দারুণ সুখবরও দিলেন তিনি। প্রথমবারের মতো কলকাতার চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন তিনি।


জয় সরকারের সঙ্গীতায়োজনে ‘রিইউনিয়ন’ চলচ্চিত্রে তিনি প্লে-ব্যাক করেছেন। যথারীতি তিনি রবীন্দ্রসঙ্গীতই গেয়েছেন। চলচ্চিত্রটির পরিচালক মুরারি রক্ষিত। এরইমধ্যে কলকাতায় শনিবার এর রেকর্ডিংও সম্পন্ন হয়েছে বলে জানান অণিমা।


অণিমা বলেন, আমি কখনও কল্পনাও করিনি যা বন্ধুরা তাই বাস্তব হল আজ... কলকাতার সিনেমায় প্লে­ব্যাক তাও আমার প্রাণের রবি ঠাকুরের গান... জয় সরকারের সঙ্গীতায়জনে মুরারি রক্ষিত পরিচালিত ও প্রযোজিত ‘রিইউনিয়ন’ সিনেমার গানে আমার কন্ঠ দেবার কাজটি আজ সম্পূর্ণ হল কলকাতার ভাইব্রেশন্স স্টুডিওতে।’


রেকর্ডিং-এর সময় উপস্থিত সবাই অণিমার গায়কীর উচ্ছসিত প্রশংসা করেন। অণিমা বলেন, কলকাতার চলচ্চিত্রে প্রথম গাইলাম। দেশের সম্মান বলে কথা তাই খুব টেনশন হচ্ছিলো। শুধু আপনাদের প্রার্থনা আর ঈশ্বরের কৃপা আমার একমাত্র ভরসা ছিল আমার।


বিবার্তা/অভি/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com