শিরোনাম
‘জল পুকুরে ডুব’ দিলেন মিলন-ঐন্দ্রিলা
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১১:৩৭
‘জল পুকুরে ডুব’ দিলেন মিলন-ঐন্দ্রিলা
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

একের পর এক ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করে চলেছেন ঐন্দ্রিলা। শনিবার থেকে তিনি নতুন আরেকটি নাটকের কাজ শুরু করেছেন। নাটকের নাম ‘জল পুকুরে ডুব’। নাটকটি নির্মাণ করেচেন পৃথ্বিরাজ।


এতে ঐন্দ্রিলার বিপরীতে অভিনয় করছেন গুণী অভিনেতা আনিসুর রহমান মিলন। রাজধানী ধানমন্ডির বিভিন্ন লোকেশনে শনিবার নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। গত বছরের অক্টোবর মাসে একদিন নাটকটির শুটিং হয়েছে। গতকাল ছিলো নাটকটির শেষ দিন। শেষ দিনেই দেখা হলো মিলন ও ঐন্দ্রিলার। কেমন হলো নাটকটি?


জবাবে ঐন্দ্রিলা বলেন, সব মিলিয়ে বেশ ভালো হয়েছে কাজটি। আমি কাজটি করে সন্তুষ্ট।



এদিকে রবিবার সকাল থেকেই কাজী সাইফ আহমেদের নির্দেশনায় নাঈমের বিপরীতে ‘আতংক’ নামের একটি নাটকের কাজ শুরু করেছেন ঐন্দ্রিলা।


আনিসুর রহমান মিলন এরইমধ্যে চয়নিকা চৌধুরীর নির্দেশনায় একটি নাটকের কাজ শেষ করেছেন। তিনি নিয়মিত অভিনয় করছেন আল হাজেনের ধারাবাহিক ‘অলসপুর’। তবে তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’তে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়।


নাটকে যেমন মিলন তার অভিনয় দিয়ে নিজেকে একজন মেধাবী অভিনেতা হিসেবে প্রমাণ করেছেন চলচ্চিত্রেও মিলন প্রমাণ করেছেন তিনি যেসব চরিত্রে অভিনয় করে দর্শক মাতিয়েছেন সেসব চরিত্রে তার বিকল্প কেউ নেই।


বিবার্তা/অভি/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com