শিরোনাম
‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠের গ্র্যান্ড ফিনালে ২১ জানুয়ারি
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৭:৪৯
‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠের গ্র্যান্ড ফিনালে ২১ জানুয়ারি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ সিজন-৬ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার'-এর গ্র্যান্ড ফিনালে বিজয়ীর নাম ঘোষণা হবে ২১ জানুয়ারি রবিবার; ব্যাংককের পাতায়াতে।


পাতায়ার সাগরপাড়ে অনুষ্ঠান আয়োজন করতে কারিগরি দল এবং প্রতিযোগী, বিচারক ও শিল্পীরা এরই মধ্যে পৌঁছে গেছেন অনুষ্ঠানস্থলে।


আয়োজকরা জানান, চমকে পূর্ণ থাকবে এবারের গ্র্যান্ড ফিনালে। অনুষ্ঠানটি চ্যানেল আই'র দর্শকদের জন্য টিভির পর্দায় দেখানো হবে। আর গ্র্যান্ড ফিনালে ব্যাংককে আয়োজন করা আরেকটি চমক।


গ্র্যান্ড ফিনালের ১২ জন প্রতিযোগী হলেন - আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক মৃধা, তৃষা, আনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও আপেল।


গ্র্য্যান্ড ফিনালেতে নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার। রবীন্দ্রসংগীত গাইবেন ইমরান ও কোনাল। ‘সেরা নাচিয়ে’র বিভিন্ন আসরের বিজয়ী একদল নৃত্যশিল্পী অংশ নেবেন পরিবেশনায়। তাঁদের মধ্যে আছেন হৃদি শেখ, সামিয়া অথৈ, পারসা ইভানা, সিনথিয়া ইয়াসমিন, মিম চৌধুরী, মন্দিরা ও রিয়া।


এবারের এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে রয়েছেন রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও কুমার বিশ্বিজৎ এবং বাংলাদেশী বংশোদ্ভুত ভারতীয় সঙ্গীতশিল্পী মিতালী মুখার্জী।


এবারের সেরাকণ্ঠ পাবে ৫ লাখ টাকা, ১ম রানার আপ ৩ লাখ টাকা ও ২য় রানার আপ পাবে ২ লাখ টাকা। এছাড়া থাকবে আকর্ষণীয় পুরস্কার।


অনুষ্ঠান উপস্থাপনা করবেন আর জে ও মডেল মারিয়া নূর। সেরাকণ্ঠ পরিচালনা করছেন ইজাজ খান স্বপন।


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com