সেরা জুটি সালমান-ক্যাটরিনার চমকের অপেক্ষা!
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৪:৫০
সেরা জুটি সালমান-ক্যাটরিনার চমকের অপেক্ষা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড সিনেমা ‘এক থা টাইগার’ এর পর ‘টাইগার জিন্দা হ্যায়’ তে পাঁচ বছর পর আবারো জুটি বেঁধেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আর ফিরেই বক্স অফিস বাজিমাত। গত বছর মুক্তিপ্রাপ্ত সবচেয়ে ব্যবসাসফল সিনেমা এটি।


সিনেমাটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। এ নির্মাতার পরবর্তী সিনেমা ভরত। এতেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তবে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। শোনা যাচ্ছে, এ সিনেমাতেও জুটিবদ্ধ হচ্ছেন সালমান-ক্যাটরিনা।


ব্যক্তি জীবনে আলী আব্বাস জাফরের খুব ভালো বন্ধু ক্যাটরিনা। টাইগার জিন্দা হ্যায় ছাড়াও এর আগে তার সঙ্গে মেরে ব্রাদার কি দুলহান সিনেমায় কাজ করেছেন এ অভিনেত্রী। এ ছাড়া ভরত সিনেমাটি প্রযোজনা করছেন সালমানের বোন আলভিরা অগ্নিহোত্রী ও বোনের স্বামী অতুল অগ্নিহোত্রী। এ দুজনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বেশ ভালো। এ ছাড়া সালমান-ক্যাটরিনার বক্স অফিস সাফল্য তো রয়েছেই। তাই এ জুটিকে ভরত সিনেমায় দেখা যাবে বলে চলছে জোর গুঞ্জন।


এ প্রসঙ্গে পরিচালক আলী আব্বাস জাফর ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমাটিতে কারা অভিনয় করবেন এখনো তা চূড়ান্ত করিনি। কিন্তু যখনই আমার সিনেমার নায়িকা নির্বাচন করতে যাই ক্যাটরিনার নামটি আমার মাথায় আসে। সে আমার সবচেয়ে ভালো বন্ধু এবং আমরা পরস্পরকে সবকিছু বলতে পারি। কিন্তু সব সিনেমা তো আমরা একসঙ্গে করতে পারি না। যদি মনে হয় সে চরিত্রটির জন্য উপযুক্ত তখন তাকে প্রস্তাব দিব। তবে এই মুহূর্তে ভরত সিনেমায় কারা অভিনয় করবেন তা চূড়ান্ত হয়নি।’


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com