পদ্মাবত’র নতুন টিজারে মুগ্ধ সবাই
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১২:০৩
পদ্মাবত’র নতুন টিজারে মুগ্ধ সবাই
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘পদ্মাবত’ সিনেমায় রানি পদ্মিনীকে অসম্মান করা হয়েছে। এ অভিযোগ উঠেছে বিভিন্ন মহলে। খলজির সঙ্গে রানি পদ্মিনীকে একসঙ্গে দেখানো নিয়েও আপত্তি অনেকের। কিন্তু না। ‘পদ্মাবত’র নতুন ট্রেইলার বলছে অন্যকথা। এবারও রাজা রাওয়াল রতন সিং (শাহিদ কাপুর) ও রানি পদ্মিনীর (দীপিকা পাড়ুকোন) রসয়ন মুগ্ধ করল সিনেমাপ্রেমীদের।


৩০ সেকেন্ডের নতুন যে প্রমো প্রকাশ্যে আনা হয়েছে তাতে বেশ বোঝাই যাচ্ছে, রানি পদ্মিনী রাজপুত মহিলাদের সম্মান ও শৌর্যের প্রতীক এবং রাজা রাওয়াল রতন সিংয়ের প্রতি ‘নিবেদিত প্রাণ’।


প্রমোর প্রথম দৃশ্যে, জঙ্গলের মধ্যে বিপদগ্রস্থ রাজা রাওয়াল রতন সিংকে সাহায্য করতে দেখা যায় রানি পদ্মিনীকে। সেখানে পদ্মাবতীর চোখে মুখে সাহসি নারীর ছাপ স্পষ্ট। আর দ্বিতীয় দৃশ্যে, রাজা রাওয়াল রতন সিং ও রানি পদ্মিনীর রোম্যান্স ধরা পড়েছে। আর শেষে সেই হিংস্র, দুশ্চরিত্র রূপেই ধরা পড়েছেন আলাউদ্দিন খলজী রূপী রণবীর সিং।


এর আগেও ‘এক দিল হ্যায় এক জান হ্যায়’ গানটির দৃশ্যায়নে রানি পদ্মাবতী ও রাজা রতন সিং-এর রোম্যান্স ধরা পড়েছিল। তবে ‘পদ্মাবত’র এই নতুন প্রোমো সিনেমাটি সম্পর্কে আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে। এখন শুধু অপেক্ষা ২৫ জানুয়ারির।


সূত্র : জি নিউজ


‘পদ্মাবত’ নতুন টিজার দেখতে ক্লিক করুন



বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com