নাটকের পর এবার বিজ্ঞাপনে ফিরলেন ঐন্দ্রিলা
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ২২:০১
নাটকের পর এবার বিজ্ঞাপনে ফিরলেন ঐন্দ্রিলা
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বিরতির পর অভিনয়ে ফিরেই দারুণ ব্যস্ত হয়ে উঠেছেন প্রয়াত নায়ক বুলবুল আহমেদ'র যোগ্য উত্তরসূরী ঐন্দ্রিলা আহমেদ। এরইমধ্যে তিনি দুটি নাটক এবং একটি টেলিফিল্মের কাজ শেষ করেছেন। গতকাল তার ফেরার যাত্রায় শুরু হলো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা।


এই সময়ের মেধাবী বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন তিনি। শুক্রবার দিনব্যাপি রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। বেশ কয়েক বছর বিরতির পর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন ঐন্দ্রিলা।


ঐন্দ্রিলা বলেন, অমিতাভ ভাই নিঃসন্দেহে এই সময়ের একজন মেধাবী নির্মাতা। এর আগেও তার নির্দেশনায় বিজ্ঞাপনে কাজ করার কথা ছিলো। কিন্তু সব মিলিয়ে কাজ করা হয়ে উঠেনি। অবেশেষ তার নির্দেশনায় প্রথম কাজ করলাম। খুউব ভালো লেগেছে কাজটি করে। তাছাড়া গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে কাজ করতে পারাটাও বড় বিষয়। সবমিলিয়ে মডেলিং-এ ফেরাটাও আমার বেশ ভালোভাবেই হলো। মহান আল্লাহর প্রতি অসীম কৃতজ্ঞতা।


ঐন্দ্রিলা জানান, শিগগিরই তার নতুন এই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। মাত্র চার বছর বয়সে প্রাইজবণ্ডের বিজ্ঞাপনে প্রথম মডেল হয়েছিলেন। বড় হয়ে তিনি আফজাল হোসেনের নির্দেশনায় 'সানক্রেস্ট'র বিজ্ঞাপনে মডেল হন। এরপর আরো ১৪/১৫টি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। তবে অমিতাভ রেজার নির্দেশনায় এবারই প্রথম মডেল হলেন তিনি।


এদিকে দশ বছর পর ঐন্দ্রিলা অভিনয়ে ফেরেন রুবেল হাসানের নির্দেশনায় 'বিলাভড' নাটকে অভিনয়ের মধ্য দিয়ে। এতে তার বিপরীতে ছিলেন অপূর্ব। পরে মাবরুর রশীদ বান্নাহর নির্দেশনায় টেলিফিল্ম 'সাংসারিক ভালোবাসা'তে অভিনয় করেন অপূর্বরই বিপরীতে। দীপু হাজরার নির্দেশনায় 'ফেইক লাভ' নাটকে অভিনয় করেন সজলের বিপরীতে।


তিনটি নাটক-টেলিফিল্মই ভালোবাসা দিবসে বিভিন্ন চ্যানেলে প্রচার হবার কথা। এদিকে দীপু হাজরা, কাজী সাইফ এবং পৃথুরাজের নির্দেশনায় আরো তিনটি নাটকে তিনি অভিনয় করবেন শিগগিরই। ঐন্দ্রিলা জানান, এখন থেকে নিয়মিত অভিনয় করবেন তিনি। তবে সেক্ষেত্রে ভালো স্ক্রিপ্টের প্রতি গুরুত্ব দিবেন তিনি সবসময়ই।


বিবার্তা/অভি/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com