শিরোনাম
মাধুরীর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এক গায়ক!
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ১১:৩৫
মাধুরীর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এক গায়ক!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাধুরী দীক্ষিত ভারতীয় চলচ্চিত্র জগৎ তথা বলিউডের প্রথিতযশা অভিনেত্রী। বলিউড নায়িকাদের মধ্যে সেরা বলে ধরা হয়। আশি ও নব্বই দশকে সাড়া জাগানো এই বলিউড নায়িকা অভিনয় করেছেন বলিউডের তিন খানের সঙ্গে। চমৎকার মুখের হাসি, আবেদনময়ী চোখের চাহনি আর অভিনয় দিয়ে অগণিত ভক্তের মন কে এখনো ছুয়ে আছেন এই অভিনেত্রী।



বলিউড এই অভিনেত্রী যিনি পাঁচ বার ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডস পেয়েছেন‚ ভূষিত হয়েছেন পদ্মশ্রী সম্মানে‚ তার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলিউডের একজন গায়ক। বিশ্বাস করুন আর না করুন। ঘটনা সত্যি।


১৭ অক্টোবর‚ ১৯৯৯। মাধুরী ডাক্তার শ্রীরাম মাধব নেনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। তাদের দুই সন্তান অরিন আর রায়ান। কিন্তু এর বহু বছর আগেই একবার মাধুরীকে বিয়ে করার প্রস্তাব পাঠানো হয়েছিল একজন যুবকের কাছে। কিন্তু তিনি একটা অদ্ভুত কারণে সেই প্রস্তাব ফিরিয়ে দেন।


ভাবছেন তো কে সেই যুবক‚ যিনি মাধুরী দীক্ষিতকে বিয়ে করতে রাজি হন নি? উনি হলেন বলিউডের গায়ক সুরেশ ওয়াদেকর।



মাধুরীর জন্ম এক রক্ষণশীল মারাঠি পরিবারে। মাধুরীর বাবা খুব অল্প বয়সেই মাধুরীর বিয়ে দিতে তৎপর হন। চলতে থাকে একজন সৎ পাত্রের খোঁজ।


বহু পাত্র দেখার পর অবশেষে মাধুরীর বাবার মনে ধরে সুরেশ ওয়াদেকরকে। তখন তিনি সবে বলিউডে কয়েকটা গান গেয়েছেন মাত্র। কিন্তু তিনি ১২ বছরের ছোট মাধুরীর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন এই বলে যে মাধুরী খুব রোগা।



এতে মাধুরীর বাবা বেশ আশাহত হয়েছিলেন। কিন্তু সুরেশ মাধুরীকে বিয়ে করতে চাননি। কারণ তার সঙ্গে বিয়ে হয়ে গেলে আমরা কোনদিনই মাধুরীকে পেতাম না। এই ঘটনার এক বছর বাদে ১৯৮৪ সালে মাধুরী বলিউডে পা রাখেন 'অবোধ' ছবি দিয়ে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com