শিরোনাম
‘বিরক্ত লাগছে, ধৈর্য্য ধরুন’
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৪:০১
‘বিরক্ত লাগছে, ধৈর্য্য ধরুন’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী বিপাশা বসু ২০১৬ সালের এপ্রিলে করণ সিং গ্রোভারকে বিয়ে করেন। এরপর থেকে প্রায়ই তার মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও প্রতিবারই বিষয়টি অস্বীকার করেই চলেছেন এই অভিনেত্রী। তবুও তাকে ঘিরে আলোচনা সমালোচনা যেনো থামছেই না।


সম্প্রতি স্বামী করণ সিং গ্রোভারকে নিয়ে একটি স্পা সেন্ট্রারে গিয়েছিলেন বিপাশা। এ সময় একটি ঢিলেঢালা পোশাক পরেছিলেন তিনি। এছাড়া গাড়িতে বসা উপস্থায় নাকি তার বেবি বাম্প দেখা যায়। এরপরই তার মা হওয়ার গুঞ্জন শুরু হয়।


এদিকে নিজের ৩৯তম জন্মদিনে বিপাশা জানান, করণ তাকে এমন একটি উপহার দিয়েছেন যা কয়েকদিনের মধ্যেই তিনি পাবেন। তবে কী উপহার তা জানাতে রাজি হননি এ অভিনেত্রী। এছাড়া এর আগে বিপাশা জানিয়েছিলেন, বিয়ের দুই বছর পূর্ণ হলে মা হওয়ার কথা ভাববেন তিনি। মজার বিষয় হলো, কয়েকমাস পরেই এ তারকা দম্পতির বিয়ের দুই বছর পূর্ণ হতে যাচ্ছে। তাই দুই দুই চার মিলিয়ে বিপাশার মা হওয়ার গুঞ্জনটা বেশ জোরালোই ছিল।


কিন্তু আবারো এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বিপাশা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘আবারো আশ্চর্য হলাম। যখন গাড়িতে বসে ছিলাম আমার কোলে একটি ব্যাগ ছিল, আর কিছু মিডিয়া আমার মা হওয়ার গুঞ্জন শুরু করে দিয়েছে। আমি অন্তঃসত্ত্বা নই। বিরক্ত লাগছে। ধৈর্য্য ধরুন। এটা তখনই হবে যখন আমরা চাইব।’
সূত্র: খালেজ টাইমস


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com