শিরোনাম
ঝুঁকি নিয়েই শুটিংয়ে সালমান খান
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৮, ১৬:২০
ঝুঁকি নিয়েই শুটিংয়ে সালমান খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেতা সালমান খান কয়েকদিন আগেই যোধপুরে কৃষ্ণকায় হরিণ হত্যা মামলার হাজিরা দিতে গিয়ে এক গ্যাংস্টারের কাছ থেকে মৃত্যুর হুমকি পান। এরপর সম্প্রতি তার শুটিং সেটে প্রবেশ করে কয়েকজন বন্ধুকধারী। বন্ধ হয়ে যায় রেস-থ্রি’র শুটিং। এরপর বাড়িয়ে দেয়া হয় সালমানের নিরাপত্তা ব্যবস্থা।


তবে প্রাণনাশের হুমকি সত্বেও ঝুঁকি নিয়ে শুটিং করছেন সালমান। কড়া নিরাপত্তার মধ্যে রেস-থ্রি সিনেমার টাইটেল সংয়ের দৃশ্যায়নে অংশ নিয়েছেন এ অভিনেতা। পাঁচদিন চলবে এই গানের শুটিং। এতে আরো অংশ নিচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ। এ ছাড়া এ সময় শুটিং সেটে উপস্থিত ছিলেন-অনিল কাপুর, ববি দেওল, ডেইজি, সাকিব সেলিম। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।


জানা গেছে, ‘সালমান গত সপ্তাহে সহশিল্পী ও পরিচালক রেমো ডিসুজার সঙ্গে রিহার্সেল করেছেন। যদিও তিনি তার বিগ বস রিয়েলিটি শোয়ের ফাইনাল ও অন্যান্য কাজের মধ্যে খুব অল্প সময় দিতে পেরেছেন। তবে সঠিক সময়েই গানের শুটিং শুরু হচ্ছে। গানের জন্য একটি বিশাল সেট তৈরি করা হয়েছে। আগামী মাসে শুটিং ইউনিট ব্যাংকক, দুবাই ও আবুধাবিতে শুটিং করবে। এরপর তারা মুম্বাইয়ে শুটিংয়ের মধ্য দিয়ে মার্চে সিনেমার কাজ শেষ করতে চাইছেন।’


সম্প্রতি মুম্বাইয়ের ফিল্ম সিটিতে রেস-থ্রি সিনেমার শুটিং করছিলেন সালমান খান। হঠাৎ করেই বেশ কিছু পুলিশ তাড়াহুড়ো করে শুটিং সেটে প্রবেশ করে এবং জানায়, কয়েকজন বন্ধুকধারী সেখানে প্রবেশ করেছে। এরপর সালমান নিরাপত্তার জন্য দ্রুত তার মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে চলে যান। এ ছাড়া পুলিশ জানায়, একদল দুষ্কৃতিকারী শুটিং সেটের পাশে হট্টগোলের চেষ্টা করছে। এ কারণে এই অভিনেতাকে বাড়তি নিরাপত্তা দেয়া হয়।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com