শিরোনাম
পাঁচ বছর পর অপূর্ব-আশা জুটি
বিশেষ দিবসের নাটকে অপূর্ব-আশা
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ২২:২২
বিশেষ দিবসের নাটকে অপূর্ব-আশা
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আসছে যেকোনো বিশেষ দিবসে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য শেখ সেলিম নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘উইদাউট সরি লাভ’।


নাটকটির গল্প প্রসঙ্গে শেখ সেলিম বলেন, 'সরি' শব্দটি আমরা কারণে অকারণে, ছোট বড় ভুলে অনেক বেশি ব্যবহার করি। একটি ছেলে তার প্রেমিকার ক্ষেত্রে কোনো ভুল করলে কিংবা অফিসে কোনো ভুল করলে বারবার 'সরি' শব্দটি ব্যবহার করে। 'সরি' শব্দটি ছেলেটি এতো বেশি ব্যবহার করে যে তার আশেপাশের সবাই খুব বিরক্ত হয়।


একসময় খোদ প্রেমিকাও ছেলেটিকে শর্ত জুড়ে দেয়, দু’দিন 'সরি' শব্দটি ব্যবহার না করতে। আর শর্তানুযায়ী এর উপরই নির্ভর করে তাদের প্রেমের সম্পর্কের ধারাবাহিকতা। কিন্তু তা করতে গিয়েই কঠিন বিপাকে পড়ে ছেলেটি। স্রেফ 'সরি' না বলার কারণে চাকরি হারাতে হয় তাকে! এভাবেই এগিয়ে যায় গল্প যা নির্মাণ করেছি 'উইদাউট সরি লাভ' নাটকটিতে।


এতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, এই নাটকের গল্পে বেশ নতুনত্ব পেয়েছি। যে কারণে কাজটিও বেশ উপভোগ করেছি আমি। তাছাড়া এর আগেও শেখ সেলিমের নির্দেশনায় অভিনয় করেছি। সেলিম বেশ যত্নশীল একজন নির্মাতা।


নাটকে অপূর্ব'র বিপরীতে অভিনয় করেছেন আজমেরী আশা। আশা বলেন, দীঘদিন পর অপূর্ব'র সঙ্গে অভিনয় করেছি। তিনি ভীষণ সহযোগিতাপরায়ণ। তাছাড়া যতোবারই তার সঙ্গে কাজ করি, ততোবারই তার কাছ থেকে নতুন কিছু শিখি আমি। ধন্যবাদ সেলিম ভাইকে একটি ভালো গল্পের নাটকে আমাকে কাজের সুযোগ দেবার জন্য।


শেখ সেলিম আরো জানান, আসছে 'যেকোনো বিশেষ দিবসে' একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।


উল্লেখ্য, পাঁচ বছর আগে অপূর্ব ও আশা বিইউ শুভ’র নির্দেশনায় ‘সময়ের স্বপ্ন অসময়ের গল্প’ নাটকে প্রথম অভিনয় করেন। এ নাটকের পর তারা দু’জন আর একসঙ্গে কাজ করেননি। দীর্ঘ বিরতির পর শেখ সেলিমের নির্দেশনায় ‘উইদাউট সরি লাভ’ এ জুটি হিসেবে অভিনয় করলেন অপূর্ব-আশা।


এদিকে এনটিভিতে অপূর্ব অভিনীত নির্মাতা সৈয়দ শাকিলের নতুন ধারাবাহিক নাটক ‘সোনার শেকল’ এর প্রচার শুরু হয়েছে। এছাড়া শিগগিরই মাছরাঙ্গা টিভিতে আসছে তার অভিনীত নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ ধারাবাহিক নাটকটি। ওদিকে আশা এরই মধ্যে শেষ করেছেন শহীদ উন নবীর নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘গান পাগল’ এর কাজ।


বিবার্তা/অভি/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com