শিরোনাম
প্রেমের সাগরে ভাসছেন নুসরাত জাহান
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৬:০৮
প্রেমের সাগরে ভাসছেন নুসরাত জাহান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
টালিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী নুসরাত জাহান। এই পর্যন্ত দুর্দান্ত তার অভিনয় শৈলী। কলকাতার সিনেমায় সবচেয়ে সুন্দরী নায়িকা বলা হয় তাকে। এরই মধ্যে নায়িকা হিসেবে নামের সঙ্গে নাম্বার ওয়ান তকমা জুটিয়ে ফেলেছেন নুসরাত জাহান।


সম্প্রতি শোনা যাচ্ছে এই নায়িকার প্রেমের গুঞ্জন। তবে প্রেমের বিষয়ে এখনো নিশ্চিত করে বলা না গেলেও বসন্ত আসার আগে নুসরাতের টুইটারে যে প্রেমের হাওয়া বইছে, সেকথাও অবলীলায় বলা যায়।


কেন এমন বলা হচ্ছে? আসলে এই নুসরতের ‘প্রেম কাব্য’ নিয়ে জল্পনা বাড়িয়েছেন নায়িকার পরিচালকই। নির্মাতা বিরসা দাশগুপ্তের একটা টুইটেই সরগরম টালিউড ইন্ডাস্ট্রি।



‘আওয়ার ফার্স্ট অফিসিয়াল ডেট’ সঙ্গে গোলাপ এবং নীল রঙের লাভ সাইন। বিরসা দাশগুপ্তের এই টুইট রিটুইট করেছেন নায়িকা নুসরাতও। এখানেই শেষ নয়, নুসরাত আরো একধাপ এগিয়ে স্মৃতিচারণা করে লিখেছেন, ‘নস্টালজিয়া’। ভাগ্যিস তোমার আমার দেখা হয়েছিল। ভালোবাসা।


সম্প্রতি টালিউডের নামকরা চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ‘ওয়ান’ ছবিতে বিরসা দাশগুপ্তের পরিচালনায় কাজ করেছেন নুসরাত। ছবিতে ছিলেন জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আরো অভিনয় করেন যশ দাশগুপ্ত।


কলকাতার বেশির ভাগ নায়িকার প্রেমের বিষয় ওপেন সিক্রেট হলেও বরাবরই সম্পর্কের ব্যাপারে চাপা স্বভাবের নুসরাত। এ নিয়ে কোনো কথাও বলতে চান না তিনি। তবে টুইটের মাধ্যমে প্রেম নিয়ে নতুন করে আলোচনায় আসলেন নুসরাত।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com