শিরোনাম
কারিনার চোখে সেরা রোমান্টিক শাহরুখ
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৬:০২
কারিনার চোখে সেরা রোমান্টিক শাহরুখ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় দুই বলিউডের অভিনয়শিল্পী শাহরুখ খান ও কারিনা কাপুর। একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। জুটি বেঁধেছেন অশোকা, রা.ওয়ান’র মতো সিনেমায়। সম্প্রতি একটি অনুষ্ঠানে সহ-অভিনেতা শাহরুখের অনেক প্রশংসা করেন কারিনা।


এ অভিনেত্রী বলেন, ‘আমি মনে করি, শাহরুখ খান ভারতের সবচেয়ে বড় রোমান্টিক হিরো। বিশ্বের যে প্রান্তেই যান না কেন, ভারতের নাম নেয়ার সঙ্গে সঙ্গে প্রথমে যে নামটি আসবে সেটি শাহরুখ খান। সিনেমার চরিত্র, আবেগ, ভালোবাসা, আকর্ষণীয় চেহারা এবং রোমান্টিক লুক দিয়ে তিনি সবার মন জয় করেছেন। আমি তার সঙ্গে গল্প করতে খুবই পছন্দ করি। তিনি খুবই আন্তরিক এবং সৎ। তার সঙ্গে আমাদের সম্পর্ক মধুর। আমি ব্যক্তিগতভাবে শাহরুখের সঙ্গে অনেক সময় ধরে গল্প করতে পছন্দ করি কারণ তিনি সবকিছু ঠিকঠাক বুঝতে পারেন এবং অনেক মজা করেন।’


আনন্দ এল রাই পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ খান। এতে বামন চরিত্রে অভিনয় করছেন তিনি। তার সঙ্গে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল কারিনাকে।


এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘নির্মাতারা সিনেমাটিতে অভিনয়ের জন্য কারিনাকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু বীরে ডি ওয়েডিং সিনেমার সঙ্গে শিডিউল মিলে যাওয়ায় চুক্তিবদ্ধ হননি তিনি।’


বর্তমানে বীরে ডি ওয়েডিং সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত কারিনা। এতে আরো অভিনয় করছেন সোনম কাপুর, স্বারা ভাস্কর প্রমুখ। সিনেমাটির প্রযোজক রিয়া কাপুর। তিনি সোনম কাপুরের বোন।


বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com