শিরোনাম
মাইলসকে আইনি নোটিশ দিলেন শাফিন আহমেদ
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৩:৫৩
মাইলসকে আইনি নোটিশ দিলেন শাফিন আহমেদ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় ব্যান্ড দল মাইলস দীর্ঘ ৩৫ বছর ধরে সাফল্যের সঙ্গে গান করে আসছে। দেশ ছাড়িয়ে দেশের বাইরেও দলের সদস্যরা ছড়িয়েছেন সুরের মাদকতা।


তবে বর্তমানে ব্যান্ড দলটি ভাঙনের পথে। শোনা যাচ্ছে, প্রধান ভোকাল শাফিন আহমেদ নিজেকে সরিয়ে নিয়েছেন ব্যান্ড থেকে। শুধু তাই নয়, মতের অমিল থাকার কথা বলে তিনি মাইলসকে সব ধরনের কনসার্ট থেকেও বিরত থাকতে বলেছেন।


এবার শাফিন আহমেদ নিজেকে ‘মাইলস’র উদ্যোক্তা দাবি করে আইনি নোটিশ পাঠিয়েছেন অন্য সদস্যদের কাছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের আইনজীবী মোস্তফা জামাল পাশার মাধ্যমে তৈরিকৃত সেই নোটিশে জানানো হয়, ‘মাইলস’র কার্যক্রম পরিচালনা করার ক্ষমতা একমাত্র শাফিন আহমেদ রাখেন। কিন্তু সম্প্রতি তাকে ছাড়াই ব্যান্ডটি স্টেজে শো করছে যা সম্পূর্ণ বেআইনি।


মাইলস ব্যান্ডের সকল শো বন্ধ করাসহ সংক্লিষ্ট সকলকে ব্যান্ডের সাথে লেনদেন বা যোগাযোগ না করার অনুরোধ করা হয়েছে। তা না হলে ‘মাইলস’-এর বিরুদ্ধে যেকোনো আইনি ব্যবস্থা নেবেন শাফিন আহমেদ।


শাফিন আহমেদের এই আইনি নোটিশ এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করছেন। একটি জনপ্রিয় ব্যান্ডের এমন পরিস্থিতি ভক্তরা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না। এই আইনি নোটিশ প্রসঙ্গে সদস্যদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।


বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com