শিরোনাম
মনোমালিন্যে কাজ নিয়ে সন্দিহান রানি মুখার্জি
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ১২:৩৮
মনোমালিন্যে কাজ নিয়ে সন্দিহান রানি মুখার্জি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। কুছ কুছ হোতা হ্যায়, সাথিয়া, বাদল, বলিউডে একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। যত দিন গড়িয়েছে, তত জনপ্রিয়তা বেড়েছে রানি মুখার্জি। কিন্তু, আদিত্য চোপড়ার ঘরণী হওয়ার পর এখনও পর্যন্ত শুধু ‘মার্দানি’ নিয়েই পর্দায় এসেছেন রানি।


এরপর কন্যা সন্তানের মা হয়েছেন। মেয়ের জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি বলিউড ডিভাদের সঙ্গে পার্টি করতেও দেখা গেছে এই অভিনেত্রীকে। তবে এসবের মধ্যেই নিজের নতুন ছবি ‘হিচকি’-এর কাজ চালিয়ে যাচ্ছেন রানি। সূত্রের খবর, হিচকি দিয়েই বলিউডে কামব্যাক করবেন রানি। কিন্তু জানেন কি, স্ত্রী হওয়া সত্ত্বেও স্বামী আদিত্য চোপড়ার সঙ্গে কাজ করা হচ্ছে না রানির।


সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে রানি মুখোপাধ্যায় জানিয়েছেন, আদিত্যর সঙ্গে সব সময়ই কাজ করতে চান তিনি। কিন্তু আদিত্য হয়তো তার সঙ্গে কাজ করতে চান না। প্রথম যেদিন আদিত্য চোপড়ার সঙ্গে কাজ করতে গিয়েছিলেন, সেদিন সিনেমার সেটেই কোনও বিষয় নিয়ে তাদের মনোমালিন্য হয় এবং সেখান থেকে চলে যান আদিত্য।


এরপর রানিও সেখান থেকে সরে যান। তারপর থেকে আর কখনও আদিত্যর ব্যানারে তিনি কাজ করেননি বলে জানান বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তবে স্বামী আদিত্য চোপড়ার প্রশংসাই করেছেন তিনি। সূত্র: টাইমস নাও


বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com