শিরোনাম
শুক্রবার হলে যাবেন জায়েদ-পরীমণি
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৯:৩৯
শুক্রবার হলে যাবেন জায়েদ-পরীমণি
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

অবশেষে অনেক প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার সারা দেশের ১৭৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে মালেক আফসারী পরিচালিত জায়েদ খান পরীমণি অভিনীত আলোচিত চলচ্চিত্র ‘অন্তরজ্বালা’।


চলচ্চিত্রটির মুক্তি উপলক্ষে শুক্রবার মুক্তির প্রথম দিনে পরিচালক’সহ জায়েদ পরীমণি রাজধানীর মুধমিতা, শ্যামলী ও সনি সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে ‘অন্তরজ্বালা’ উপভোগ করবেন বলে নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির নায়ক জায়েদ খান।


জায়েদ খান বলেন,‘ অন্তরজ্বালা আমার অভিনয় জীবনের অন্যতম সেরা চলচ্চিত্র। এই চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য আমি আমার নিজেকে অনেক ভেঙ্গেছি, অনেক কষ্ট করেছি। আফসারী স্যারের কথামতো অভিনয় করে আলাল চরত্রিটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। অতীতে আমার অভিনীত সব চলচ্চিত্র থেকে এই চলচ্চিত্রের চরিত্র সম্পূর্ণ আলাদা। নায়ক জায়েদ খানকে নয় নতুন একজন জায়েদ খানকে, এক অভিনেতা জায়েদ খানকে দর্শক দেখতে পাবেন অন্তরজ্বালা চলচ্চিত্রে। এই চলচ্চিত্রকে ঘিরে আমি নতুন স্বপ্ন দেখছি। আমার বিশ্বাস চলচ্চিত্রটি এদেশের চলচ্চিত্র ব্যবসায় নতুন এক মোড় নিবে।’


চলচ্চিত্রটির দর্শকপ্রিয়তা এবং সফলতার ব্যাপারে পরীমণি এতোটাই আত্মবিশ্বাসী যে যারা একবার হলে গিয়ে দেখবেন তাদের অবশ্যই ভালোলাগবে ‘অন্তরজ্বালা’। যদি ভালো না লাগে তবে দর্শকের টিকেটের মূল্য যেলত দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন পরীমণি। বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে এভাবে কোন নায়িকা তার অভিনীত কোন চলচ্চিত্র নিয়ে ভালো না লাগলে টিকেটের মূল্য ফেরত দেবার প্রতিশ্রুতি দেননি।


একজন মালেক আফসারীর সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে পরীমণি বলেন,‘ আমার আজো মনেপড়ে পিরোজপুওে শুটিং লোকেশনের শুরু থেকে শেষ পর্যন্ত দিনগুলোর কথা। শুরু থেকে শেষ পর্যন্ত আমি অনেকটাই আতংকের মধ্যদিয়ে শেষ করেছি। শুটিং লোকেশনে যাবার তিনদিন পর আমি মাত্র তিনটি দৃশ্যে অভিনয় করেছি। যখন শেষ হয়েছে শুটিং তখনও আমার মনের মধ্যে প্রশ্ন ছিলো শুটিং কী শেষ হয়েছে! কারণ তিনি বুঝতেই দেননি কখন কীভাবে শুটিং শেষ হয়েছে। মালেক আফসারী স্যার এমনই একজন পরিচালক যিনি শিল্পীকে মর্যাদা দিয়ে অভিনয় করান। তার ফ্রেমে যদি একটি গুরু কিংবা একটি ঘাসফড়িংও থাকে তাদের কীভাবে যথাযথভাবে উপস্থাপন করা যায় তা তিনি ভালো বুঝেন। অযথাই একটি সেকে- একটি ফ্রেমও তিনি নষ্ট করতে চাননা। তারসঙ্গে কাজ করার অভিজ্ঞতা আমার চলার পাথেয় হয়ে থাকবে।’ প্রয়াত অমর নায়ক মান্নাকে উৎসর্গ করে মুক্তি পাবে আজ ‘অন্তজ্বালা’। এর কাহিনী, সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। প্রযোজনা করেছেন জায়েদ খান।


বিবার্তা/অভি/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com