শিরোনাম
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নির্মাতা মাসুদ
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৯:৩০
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নির্মাতা মাসুদ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অসুস্থ হয়ে গেল ১০ ডিসেম্বর বিকেলে উত্তরার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় নাট্য নির্মাতা মাসুদ সেজান। চারদিন ধরে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। এরপর গেল রাত ৯ টার দিকে উন্নত চিকিৎসা ও এনজিও গ্রাম করার জন্য অভিনেতা ডাঃ এজাজের পরামর্শে মাসুদ সেজানকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে নেয়া হয়।


সেখানকার কার্ডিওলজি বিভাগের চিকিৎসকের পরামর্শে মাসুদ সেজান গত রাত ১টা নাগাদ বাসায় ফেরেন। নির্মাতা মাসুদ সেজানের শারীরিক অবস্থার খবর জানাচ্ছিলেন তার ছোটভাই ও প্রধান সহকারী পরিচালক আসাদ রহমান।


তিনি বলেন, ডাক্তারের পরামর্শে মেনে বাসায় ফিরেছেন সেজান ভাই। আগামী ১৭ তারিখ তার এনজিগ্রাম পরীক্ষা করা হবে। এই কদিন বাসায় পূর্ণ বিশ্রামে থাকবেন তিনি।


আসাদ রহমান বলেন, মাসুদ সেজান ভাই এখন ভালো আছেন। তিনি কথা বলছেন, বিশ্রামে আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।


বুকে হঠাৎ ব্যথা অনুভব করায় মাসুদ সেজানকে ১০ তারিখ হাসপাতালে ভর্তি করা হয়। তখন কয়েক দফায় রিপোর্টে ডাক্তার জানান, মাসুদ সেজানের হার্টে রক্তের সার্কুলেশন কমে গেছে। স্বাভাবিক অবস্থার মত নেই। সেজন্য সমস্যা হচ্ছে।


মাসুদ সেজন টিভি নাটকের জনপ্রিয় নির্দেশক। তিনি নির্মাণ করেছেন চলিতেছে সার্কাস, ডুগডুগি, ‘পল্টিবাজ’, ‘অতঃপর টিয়া পাখি উড়িয়া চলিল’, ‘ফোর সাবজেক্ট’, ‘একদা এক বাঘের গলায় হাড় ফুটিয়া ছিল’, ‘সুখ টান’, ‘হাতেম আলী’ ছাড়াও অর্ধশতাধিক খণ্ড নাটক।


বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com