শিরোনাম
এবার বৃক্ষমানব চরিত্রে আফরান নিশো
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৭:৩১
এবার বৃক্ষমানব চরিত্রে আফরান নিশো
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে এবার চরিত্রের প্রয়োজনে দেখা যাচ্ছে বৃক্ষমানব চরিত্রে। সুমন আনোয়ারের ‘ইডিয়ট’ শীর্ষক একটি ধারাবাহিকে তিনি এমন চরিত্রে অভিনয় করছেন।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বৃক্ষমানবের কিছু ছবি শেয়ার করেন নিশো। এই ছবিগুলো তুলেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। সেখানে বিচিত্র বেশ-ভূষায় দেখা যায় তাকে। চরিত্রটি নিয়ে নিশো বেশ আশাবাদী। তিনি আশা প্রকাশ করেন, নাটকটি দর্শক পছন্দ করবেন। টিমের সবাই নিজেদের শতভাগ দিয়ে চেষ্টা করছেন বলে জানান তিনি।


নিশো বলেন, এই চরিত্রটি সত্যি অন্য রকম। কাজ করে অনেক ভালো লাগছে। সব সময় এমন চরিত্র পাওয়া যায় না। সেই কারণে নিজের শতভাগ দিয়ে কাজটি করছি। নিশো ছাড়াও নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন মৌসুমী হামিদ, শবনম ফারিয়া, সানজিদা তন্ময়, শ্যামল মাওলা, শহীদুল আলম সাচ্চু, মনিরা মিঠু, সাজ্জাদ, তানভীর প্রমুখ।


পরিচালক সুমন আনোয়ার জানালেন, নাটকের গল্পে স্পেশাল চাইল্ড ও সাধারণ সুস্থ সবল মানুষের বেশ কিছু তুলনামূলক দিক তুলে ধরা হবে।


তিনি আরো বলেন, যাদের আমরা প্রতিবন্ধী বলে থাকি, কিন্তু তারা আসলে অনেক স্বাভাবিক মানুষের চেয়ে স্পেশাল। আমরা স্বাভাবিকভাবে তাদের ইডিয়ট বলি। কিন্তু বস্তুত আমরাই ইডিয়ট, যারা তাদের স্পেশালিটি বুঝতে পারি না। সামাজিক একটি ম্যাসেজ পাবে দর্শক এই নাটকে। খুব শিগগির ‘ইডিয়ট’ প্রচারে আসবে।


বিবার্তা/অভি/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com