শিরোনাম
জন্মদিনে সালমানের পরিকল্পনা
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৪:১৬
জন্মদিনে সালমানের পরিকল্পনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতাদের মধ্যে সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর হচ্ছেন 'মুঝসে শাদি করোগি' তারকা সালমান খান। বিশ্বে তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী। ১৯৮৮ সালে 'বিবি হো তো অ্যায়সি' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন সালমান খান।


ডিসেম্বর ২৭ তারিখে অভিনেতার বয়স ৫২ বছর পূর্ণ হতে চলেছে। তবে এরই মধ্যে তার জন্মদিনের আয়োজন নিয়ে ভক্তদের মাঝে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।


সাধারণত নিজের জন্মদিনে বড়সড় পার্টির আয়োজন করে থাকেন সালমান খান। সেখানে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত থাকেন বলিউডের প্রথম সারির সব তারকারা। তবে বিগত বছরের মতো এবার তেমনটা হচ্ছে না বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।


সংবাদমাধ্যমটির প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, এবার জন্মদিন পরিবারের সদস্যদের সঙ্গে কাটাবেন সালমান। সবাইকে নিয়ে কোনো একটি সুন্দর-মনোরম স্থানে বেড়াতে যাবেন তিনি। তবে স্থান এখনো চূড়ান্ত হয়নি। জন্মদিনের কয়েকদিন পরেই নতুন বছর। তাই সেটিও একসঙ্গে উদযাপন করবেন।


বর্তমানে টাইগার জিন্দা হ্যায় সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সালমান খান। বড়দিন উপলক্ষে আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে এটি। সিনেমাটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। এতে সালমানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়। প্রথম সিনেমাটিতেও জুটি বেঁধেছিলেন সালমান-ক্যাটরিনা। সূত্র: টামস নাও


বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com