শিরোনাম
‘মৌমিতাকে নিয়ে আলোচনা হবে’
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ০৯:৪৯
‘মৌমিতাকে নিয়ে আলোচনা হবে’
মোহসীন আহমেদ কাওছার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এরইমধ্যে মালেক আফসারী পরিচালিত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র ‘অন্তর জ্বালা’র সংবাদ সম্মেলন হয়ে গেলো। সংবাদ সম্মেলনে জায়েদ খান ও পরীমণির অভিনয়ের প্রশংসা করার পাশাপাশি আফসারী আশাবাদ ব্যক্ত করেছেন মৌমিতা মৌকে নিয়ে।


আফসারী বলেন,‘ অন্তরজ্বালা চলচ্চিত্রে মৌমিতাকে দর্শক মুটকি চরিত্রে অভিনয় করতে দেখবেন। এই চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য মৌমতিাকে আমি বেশি বেশি বার্গার খেতে বলেছিলাম যাতে সে মোটা হয়। মুটকি চরিত্রটি যেন তাকে যথাযথই লাগে এ কারণেই তাকে বার্গার খেয়ে মোটা হতে বলেছিলাম। মৌমিতা আপ্রাণ চেষ্টা করেছে তার চরিত্রটি ফুটিয়ে তুলতে এবং আমার বিশ্বাস অন্তরজ্বালা মুক্তির পর দর্শক মৌমিতাকে নিয়ে আলোচনা করবেন।



মৌমিতা বলেন, চলচ্চিত্র মুক্তির আগে অনেকেই আলোচনায় আসে। কিন্তু মুক্তির পর অনেক ক্ষেত্রে ঠিক তার উল্টো হয়। এতে করে সমালোচনায় পড়তে হয়। আমি মনে করি, আমার ক্ষেত্রে এটা হবে না। ‘অন্তর জ্বালা’ মুক্তির পর আমাকে নিয়ে আলোচনা হবে। আর এটাই হবে আমার স্বার্থকতা, আমার জন্য প্লাস পয়েন্ট।


তিনি বলেন, আফসারী স্যারের সাথে কাজ করা না হলে চলচ্চিত্র সম্পর্কে আমার অনেক কিছুই অজানা থেকে যেতো। তার নির্দেশনায় কাজ করে অনেক কিছু জেনেছি, শিখেছি। ‘অন্তর জ্বালা’ চলচ্চিত্রটি আমার ক্যারিয়ারে অন্যতম সেরা একটি কাজ হবে বলে মনে করি। আমি সত্যিই বলছি, পরিচালক মালেক আফসারীর সান্নিধ্যে কাজ করাটা ভাগ্যের ব্যাপার। চলচ্চিত্রটিতে অভিনয়ের সময় অনেক কষ্ট করেছি। আমার বিশ্বাস আমাদের সে কষ্ট বৃথা যাবেনা।


নায়ক মান্নার অন্ধ ভক্তের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’। এরইর মধ্যে নানা কারণে চলচ্চিত্রটি এসেছে আলোচনায়। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে চিত্রনায়ক জায়েদ খান নিজেই। পরিবেশনা করছে কৃতাঞ্জলি কথাচিত্র।


উল্লেখ্য মৌমিতা বর্তমানে চারটি চলচ্চিত্রে অভিনয় করছেন। এগুলো হচ্ছে ‘পুলিশ বাবু, ‘রাগী’, ‘গোপন সংকেত’ ও ‘রক্তাক্ত সুলতানা’। আগামী বছর যদি চলচ্চিত্রগুলো ঠিকঠাকভাবে শেষ হয় তবে আগামী বছরই চলচ্চিত্রগুলো মুক্তি পাবে।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com