শিরোনাম
‘আমাদের সব স্বপ্ন, আশা শ্রেষ্ঠকে ঘিরেই’
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৭, ২১:০৭
‘আমাদের সব স্বপ্ন, আশা শ্রেষ্ঠকে ঘিরেই’
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী পারভেজ ও দর্শকপ্রিয় অভিনেত্রী সীমানা’র একমাত্র সন্তান আক্বায়ীদ সাজ্জাদ শ্রেষ্ঠ। গেলো ১১ ডিসেম্বর ছিলো শ্রেষ্ঠ’র প্রথম জন্মদিন পালিত হলো।


শ্রেষ্ঠ’র প্রথম জন্মদিনে পারভেজ সীমানা’র নিমন্ত্রণে শ্রেষ্ঠকে আশীর্বাদ করতে রাজধানীর বনানীতে পারভেজ’র রেস্টুরেন্ট ‘ভর্তা-ভাত’-এ উপস্থিত হয়েছিলেন সংস্কৃতি অঙ্গনের অনেক তারকা। যেহেতু শ্রেষ্ঠ’র প্রথম জন্মদিন ছিলো, তাই তারকাদের উপস্থিতিতেই রাত আটটায় শ্রেষ্ঠ’র প্রথম জন্মদিনের কেক কাটা হয়। কেক কাটার মুহুর্তে তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন দিলশাদ নাহার কনা, শফিক তুহিন, জয়, সাব্বির, অভিনেত্রী মৌসুমী নাগ, মুকিত জাকারিয়া, দিনাত জাহান মুন্নী-কবির বকুল, ডিজে আকস, ভাইকিংস ব্যান্ডের তন্ময় তানসেন, গীতিকার শান কবন্ধ, নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার সোহেল রহমানসহ আরো অনেকে।


শ্রেষ্ঠ’র বাবা পারভেজ বলেন,‘ যেহেতু আমার একমাত্র আদরের সন্তান শ্রেষ্ঠ’র প্রথম জন্মদিন ছিলো, তাই চেয়েছিলাম একটু আয়োজন করেই জন্মদিনটি উদ্যাপন করতে। যারা আমার এবং সীমানার আহ্বানে সাড়া দিয়ে কষ্ট করে শ্রেষ্ঠকে দোয়া করতে এসেছিলেন, তাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সবমিলিয়ে বেশ ভালোভাবেই শ্রেষ্ঠ’র প্রথম জন্মদিনটি উদ্যাপিত হয়েছে। আমি আমার শ্রেষ্ঠ’র জন্য সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ তাকে ভালো রাখেন, সুস্থ রাখেন’।


সীমানা বলেন,‘ আমাদের দুজনেরই সব স্বপ্ন, আশা শ্রেষ্ঠকে ঘিরেই। সবার কাছে দোয়া চাই যেন তাকে মানুষের মতো মানুষ করতে পারি। যারা শ্রেষ্ঠ’র প্রথম জন্মদিনের অনুষ্ঠানে তাকে দোয়া করতে এসেছিলেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞ আমি।’


এদিকে পারভেজ বর্তমানে ব্যস্ত রয়েছেন একের পর এক স্টেজ শো নিয়ে। আগামীকাল তিনি ঢাকায় সৈনিক ক্লাব এলাকায় একটি স্টেজ শোতে অংশ নিবেন। এছাড়া তিনি বর্তমানে নিজের নতুন গানের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। গানগুলোর সুর সঙ্গীত নিজে করার পাশাপাশি ডিজে আকস’র করছেন। উল্লেখ্য রাজধানীর চারটি স্থান কারওয়ান বাজার, মালিবাগ, মগবাজার ও বনানীতে পারভেজ’র ‘ভর্তা-ভাত’ রেস্টুরেন্ট রয়েছে।


এদিকে আগামী ২৭ ডিসেম্বর সীমানা মুরাদ পারভেজ’র নির্দেশনায় ডেইলি সোপ ‘স্বপ্নের আল্পনা আঁকি’র কাজ শুরু করবেন। ২০১৪ সালের ৬ জুন পারভেজ ও সীমানা’র বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।



বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com