শিরোনাম
আন্তর্জাতিক উৎসবে উপস্থাপনা করবেন সোনম
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৭, ১১:২৪
আন্তর্জাতিক উৎসবে উপস্থাপনা করবেন সোনম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। সোনম কপূর অনিল কাপুর এবং সুনিতা কাপুর এর কন্যা। তিনি চলচিত্র নির্মাতা সুরিন্দর কাপুরের নাতনি। সোনম কাপুর যেমন তার ড্রেস সেন্স এবং ফ্যাশনের জন্য সবসময় সমাদৃত, তেমনই তার কিছু সোশ্যাল মিডিয়া পোস্টও মানুষের দারুণ লাগে। সোনমের বেশিরভাগ সোশ্যাল মিডিয়া পোস্টই সেন্টিমেন্টাল।


সোনম কাপুর বলিউডের ফ্যাশন ডিভা। তার ফ্যাশন সেন্স নিয়ে সবসময়েই চর্চা হয়। কিন্তু তিনি যা করেন সবকিছু নিয়েই আত্মবিশ্বাসী সোনম।


সিনেমার প্রতি সোনম কাপুরের ভালোবাসাটাকে তিনি একটু একটু করে এগিয়ে নিয়ে যাচ্ছেন। স্বপ্ন পূরণের আরো একটি ধাপে বলিউডের এই সুন্দরী তারকা। আর তা হলো আসছে দুবাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থাপিকার দায়িত্ব পালন করতে যাচ্ছেন নিরজা খ্যাত এই তারকা।


সোনম এই সুযোগকে ক্যারিয়ারের জন্য দারুণ আনন্দের বলে মানছেন। তিনি আরও আনন্দিত হয়েছেন চলচ্চিত্র উৎসবের মঞ্চে তার সঙ্গী হবেন দুইবার অস্কারজয়ী ব্রিটিশ তারকা ক্যাট ব্ল্যানচেট।


ছোট বেলা থেকেই এই ক্যাট ব্ল্যানচেটকেই মনে মনে আদর্শ মেনে এসেছেন সোনম। ব্ল্যানচেটের ফ্যাশন, সিনেমা সবই ছিলো সোনমের অনুকরণের বিষয়বস্তু। এবার তার সঙ্গেই মঞ্চ ভাগাভাগির আনন্দে উচ্ছ্বসিত সোনম।


ভারতীয় গণমাধ্যমে সোনম বলেছেন, ‌‘আমার দীর্ঘদিনের স্বপ্ন ছিলো কেটের সাথে একসঙ্গে কাজ করার। সে সুযোগ না মিললেও একসাথে উপস্থাপনা করাটাও কম উপভোগ্য হবে না বলে আশা করছি।’


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com