শিরোনাম
মোশাররফ ভক্তের কাণ্ড!
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১২:১৯
মোশাররফ ভক্তের কাণ্ড!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। কৌতুক অভিনয়ের জন্য তিনি অপ্রতিদ্বন্দ্বী। মঞ্চ নাটক থেকে টিভি পর্দা এবং পরবর্তীতে চলচ্চিত্রে পদার্পন করেছেন তিনি।


অভিনয় দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন মোশাররফ করিম। দেশে-বিদেশে রয়েছে তার হাজারো ভক্ত। সেই ভক্তদের ভালোবাসার প্রকাশও ভিন্ন রকম। কিছুদিন আগেই ভারত থেকে এক ভক্ত এসে উত্তরায় মোশাররফ করিমের শুটিং সেটে হাজির হন।


অভিজিৎ দত্ত নামের সেই ভক্ত মোশাররফ করিমকে জড়িয়ে ধরে কান্না জুড়ে দেন। গত মাসে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মোশাররফ করিম। সেই খবর জেনে, ভারত থেকে নূর আলম নামের আরেক ভক্ত দেখা করতে আসেন। সঙ্গে নিয়ে আসেন উপহার।


এবার মোশাররফ করিমের আরেক ভক্তের খোঁজ পাওয়া গেলো। মোশাররফ করিম তার ফেসবুকে সাঈদ নামের সেই ভক্তের কিছু ছবি প্রকাশ করেছেন।


মোশাররফ করিমের এই ভক্ত তার মাথার পেছনে প্রিয় তারকার নাম লিখেছেন। বিষয়টি নিয়ে মোশাররফ করিম নিজেও বেশ অবাক হয়েছেন।


ছবিটি নিজের ফেসবুক পেইজে পোস্ট করে মোশাররফ করিম লিখেছেন, কিছু ভালোবাসা কাজের অনুপ্রেরণা যোগায়। প্রতিদিন এমন অসংখ্য ভক্তের ভালোবাসায় আমি সিক্ত। সবাই এমনভাবে আমায় ভালোবেসে যাবেন এবং আমার জন্য দোয়া করবেন যেন আপনাদের আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারি।


মোশাররফ করিমের অভিনয় শুরু থিয়েটারে। নাট্যকেন্দ্র নামের একটি থিয়েটার দলের সঙ্গে যুক্ত তিনি। তবে টিভি নাটকে অভিনয় করে পেয়েছেন তারকাখ্যাতি। অসংখ্য টিভি নাটকে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com