ঐশ্বরিয়ার মেয়ের জন্মদিনে শৈশবের শাহরুখ খান
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ১৬:৩৪
ঐশ্বরিয়ার মেয়ের জন্মদিনে শৈশবের শাহরুখ খান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড কিং শাহরুখ খান। বর্তমানে তিন সন্তানের বাবা বলিউডের এই তারকা। বড় ছেলে আরিয়ান খান, আদরের মেয়ে সুহানা খান আর সবচেয়ে পুঁচকে আবরাম। একজন আদর্শ বাবা হিসেবে শাহরুখ নিজেও রীতিমত আইডল।



হাজারো ব্যস্ততায় দম ফেলার ফুরসত নেই এই অভিনেতার। শাহরুখের দিন নাকি হয় ২৫ ঘন্টায়। কিন্তু এই হাজার ব্যস্ততার মাঝেও বাবা হিসেবে নিজের কর্তব্য পালনে ভুল করেন না তিনি। আর তাই ছোট ছেলে আবরামের আবদার পূরণে বলিউডের বাদশাও হয়ে যান শিশু।


সম্প্রতি আবরামকে নিয়ে ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যের জন্মদিনের অনুষ্ঠানে হাজির হন শাহরুখ খান। আর সেখানেই শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করতে মেতে উঠেন এই বলিউড কিং। সব ধরনের আয়োজন করেছিলেন কন্যার জন্মদিনে ঐশ্বরিয়া। ছিলো হাওয়াই মিঠাইর দোকান ও নাগরদোলার ব্যবস্থাও।



আর সেখানেই ছেলেকে নিয়ে ঘুরে বেড়ান হাওয়াই মিঠাইয়ের দোকানে। আবরামের আবদার অনুযায়ী কিনে দেন হাওয়াই মিঠাইও। আর তারপর তাকে নিয়ে উঠেন নাগরদোলায়। নাগরদোলায় দোল খাওয়ার সে দৃশ্য ক্যামেরা বন্দি করে টুইটারে প্রকাশ করেছেন অমিতাভ বচ্চন নিজে। এছাড়াও নাগরদোলা ছিলেন অভিষেক বচ্চনসহ আরো অনেকেই।



নাগরদোলায় চড়ে শাহরুখ জানান, শৈশবে ফিরে গিয়েছিলেন তিনি। তারকাখ্যাতির কারণে ইচ্ছা করলেও অনেক কিছু করা সুযোগ হয় না। কিন্তু মাঝে মাঝে এমন সুযোগ মিলে গেলে মন্দ লাগে না। এনডিটিভি


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com