বুবলী’র জীবনের বিশেষ দিন পরিবারের সাথেই
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৭, ২১:৩৩
বুবলী’র জীবনের বিশেষ দিন পরিবারের সাথেই
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা বুবলী অভিনীত মাত্র চারটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। প্রায় দুই বছর সময়ের মধ্যে বুবলী দেশীয় চলচ্চিত্রের শীর্ষ নায়িকা কাতারে চলে আসাটাকে নিজের সৌভাগ্য বলেই বিবেচনা করেন। তবে তার এই বিবেচনার পিছনে নেপথ্যে যারা তাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ তিনি।


যে সকল প্রযোজক, পরিচালক তাকে নিয়ে চলচ্চিত্রে কাজ করেছেন এবং সর্বোপরি দর্শর্কে কাছে কৃতজ্ঞ তিনি।


বুবলী বলেন, ‘মাত্র দুই বছরে চলচ্চিত্রের মতো বিশাল এক মাধ্যমে আমার যে অবস্থান, আমার যে প্রাপ্তি তা নিয়ে ভাবলে সত্যিই নিজের মধ্যে ভীষণ ভালোলাগা কাজ করে। দর্শকের ভালোবাসায় মুগ্ধ আমি। তাদের এই ভালোবাসা আমি আজীবন ধরে রাখতে চাই। আগামী দিনগুলোতে আরো ভালো ভালো গল্পের চলচ্চিত্রে কাজ করে যেতে চাই।’


বুবলীর কথার সূত্র ধরেই বলতে হয়, বুবলীই জানিয়েছেন তিনি ভীষণ রকম ভালোলাগার একটি গল্পের চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। সে চলচ্চিত্রের নাম ‘প্রিয়তমা’। এটি নির্মাণ করবেন হিমেল আশরাফ। এতে তিনি শাকিব খানের প্রিয়তমা হয়ে পর্দায় উপস্থিত হবেন।


বুবলী বলেন, ‘অনেকেই হয়তো নিজের চলচ্চিত্র নিয়ে অনেকরকম আলাদা, ভিন্নরকম কথা বলেন। আমার এই বলাটা শুধু বলার জন্যই নয়, প্রিয়তমার গল্প সত্যিই খুব সুন্দর। ভীষণরকম ভালোলাগা ঘিরে আছে এই চলচ্চিত্রের গল্পকে নিয়ে।’


বুবলী জানান প্রিয়তমা’র শুটিং-এর জন্য এখনো সিডিউল চুড়ান্ত হয়নি। এদিকে ২০ নভেম্বর সোমবার বুবলীর জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহর থেকে শেষ প্রহর পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গেই সময় কাটাবেন তিনি।


বুবলী বলেন, ‘জন্মদিন, ঈদেরদিন, নববর্ষ বছরের এমন আরো বিশেষ বিশেষ দিনগুলোতে সাধারণত আমি পুরোটা সময়ই পরিবারের সাথেই কাটাই। আমার পরিবারের সাথেই সময় কাটাতে ভালোলাগে। এবারের জন্মদিনেও আমি আমার বাবা, মা, বড় বোন মিমি, মেজো বোন সুইটি এবং ছোট ভাই আকাশের সঙ্গেই সময় কাটাবো। সবার কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি, ভালো থাকি, পরিবারের সবাইকে নিয়ে সুখে থাকি।’


বুবলী জানান তার আগ্রহ রয়েছে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার। তবে যে বিজ্ঞাপনে মডেল হয়ে তিনি দর্শকের সামনে উপস্থিত হবেন তা ক্রয়ের জন্য দর্শকের মধ্যে যে আগ্রহ তৈরি হবে সেই পণ্যেরও যেন গুণগত মান ভালো থাকে। যাতে বুবলীর বিজ্ঞাপনে মডেল হওয়াটাকে নিয়ে যেন দর্শকের মধ্যে আস্থা তৈরি হয় পণ্যটির প্রতি।


বুবলী অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো হচ্ছে ‘বসগিরি’, ‘শ্যুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’। বর্তমানে তিনি শাকিব খানের বিপরীতে ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’ চলচ্চিত্রে অভিনয় করছেন।


বুবলীর জন্ম ঢাকায়, তবে তার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জের বারোগাঁওতে। সর্বশেষ আটবছর আগে গ্রামে গিয়েছিলেন তিনি। বুবলীর বাবা আবুল কাশেম ও মা জেসমিন আক্তার। বাবা মা দু’জনই মেয়ের জন্মদিনটি আনন্দে কাটানোর চেষ্টা করেন। চেষ্টা করেন দু’জনই মেয়ের সঙ্গেই সময় কাটানোর। বিবার্তা পরিবারের পক্ষ থেকে বুবলীকে জন্মদিনের শুভেচ্ছা।


বিবার্তা/অভি/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com