শিরোনাম
এখনোও ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৫:৪৭
এখনোও ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রিয়াঙ্কা চোপড়া একজন ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী। তিনি বলিউড ও হলিউডে সমানতালে দাপিঁয়ে বেড়াচ্ছেন। বলিউডের ‘দেশি গার্ল’ এই অভিনেত্রী।


‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে হলিউডে জনপ্রিয়তাপেয়েছেন তিনি। শুধু তাই নয় এজন্য পিপলস চয়েস অ্যাওয়ার্ডে জিতেনিয়েছেন জনপ্রিয় অভিনেত্রীর খেতাব। বর্তমানে এই টিভি সিরিজেরশুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা।


কিছুদিন আগে নিউ ইয়র্কে ‘ইজন্ট ইট রোমান্টিক?’ নামে একটিহলিউড সিনেমার শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। এতে ইয়োগাঅ্যাম্বাসেডরের ভূমিকায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয়করেছেন রেবেল উইলসন, লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডেভিন।২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


এছাড়া ‘অ্যা কিড লাইক জেক’ নামে হলিউডের আরেকটি সিনেমায়দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ড্যানিয়েল পার্লসের একই নামের নাটকঅবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে অমল নামের সিঙ্গেলমাদারের ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেত্রী। প্রিয়াঙ্কা ছাড়াওসিনেমাটিতে অভিনয় করছেন জিম পারসন্স।


বলিউডের এই দেশি গার্লের হলিউডে এমন ব্যস্ততা দেখে অনেকেবলছেন, দেশের মেয়ে প্রিয়াঙ্কা এখন ‘বিদেশি গার্ল’। কিন্তু প্রিয়াঙ্কামনে করিয়ে দিলেন হলিউডে তিনি যতই ব্যস্ত থাকুন না কেন, তিনিআসলে দেশি গার্লই রয়ে গেছেন। প্রিয়াঙ্কা অভিনীত ‘দোস্তানা’সিনেমাটি ৯ বছর আগে মুক্তি পেয়েছিল। এ সিনেমায় অভিনয় করেই‘দেশি গার্ল’ খেতাব পান তিনি।


৯ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি প্রিয়াঙ্কা এক টুইট বার্তায় লেখেন, ‘অনেক শুভেচ্ছা তরুণ মানসুখানি, অভিষেক বচ্চন এবং জন আব্রাহাম। আপনারাই আমাকে দেশি গার্লে রূপান্তরিত করেছেন।’


‘দোস্তানা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন অভিষেক বচ্চন ও জনআব্রাহাম। এ দুজনই প্রিয়াঙ্কার প্রেমে পড়েন। পরে জানতে পারেনপ্রিয়াঙ্কার অন্য আরেকজন প্রেমিক আছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com