শিরোনাম
মমতাকে কদমবুচি করলেন শাহরুখ
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৫:১২
মমতাকে কদমবুচি করলেন শাহরুখ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বলিউডস্টার শাহরুখ খানের সম্পর্ক ভাই-বোনের। এবার ভাইকেবিমানবন্দরে পৌঁছে দিয়ে আরেকবার সেই সম্পর্কটা যেন সবাইকেজানান দিলেন মমতা।


সম্প্রতি ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনীঅনুষ্ঠানে অংশ নিতে কলকাতায় এসেছিলেন শাহরুখ। সেখানেবোনের আতিথিয়তা গ্রহণ করেছেন পাঁচ দিন। কলকাতায় পাঁচ দিনথাকার পর গত ১৫ নভেম্বর ফিরে গেছেন মুম্বাইয়ে। বিদায় বেলায়মমতা নিজের গাড়িতে করে শাহরুখকে বিমানবন্দরে পৌঁছে দেন।


সম্প্রতি এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। এতে দেখাগেলো গাড়ি থেকে নেমে শাহরুখ মমতাকে কদমবুচিকরেন।মমতাও তাকে দোয়া করেন।


গেলো ১০ নভেম্বর নেতাজি ইনডোর স্টেডিয়ামে পর্দা ওঠে ‘কলকাতাইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৭’র। এ উৎসবে অতিথিহিসেবে উপস্থিত ছিলেন বলিউড স্টার অমিতাভ বচ্চন, কমল হাসান,শাহরুখ খান ও অভিনেত্রী কাজল।


এদিকে শাহরুখ খান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতানাইট রাইডার্স দলের মালিক। মমতা সরকারের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছেকিং খানের। এছাড়া পশ্চিমবঙ্গ পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসডরও শাহরুখ।


শাহরুখ বিভিন্ন সময় বলেন, কলকাতা তার দ্বিতীয় মাতৃভূমি। মমতাওশাহরুখকে ভাই বলে সম্বোধন করেন। বিমানবন্দরে শাহরুখকে পৌঁছেদিয়ে মমতা-শাহরুখের সম্পর্ক আবারো নতুন করে আলোচনাছড়ালো।


দেখুন ভিডিওতে


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com