ব্রেকিং নিউজ
  •    মিশরে মসজিদে ভয়াবহ হামলা, নিহত ১৮৪
মুক্তির অপেক্ষায় শেলী আহসানের দুই চলচ্চিত্র
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ১০:১০
মুক্তির অপেক্ষায় শেলী আহসানের দুই চলচ্চিত্র
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাম্প্রতিক সময়ের আলোচিত টেলিফিল্ম মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’তে মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন শেলী আহসান। এরপর থেকে যেন তার কাজের ব্যস্ততাও আনুপাতিক হারে একটু বেড়ে যায়।


যে কারণে বর্তমান সময়ে শেলী আহসান অভিনয়ে আগের চেয়ে একটু বেশিই ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে শেলী’র দাবী তিনি সবসময়ই অভিনয়ে বছরজুড়ে বেশ ভালোই ব্যস্ত থাকেন। টিভি নাটকে শেলী নিয়মিত অভিনয় করার পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি।
এরইমধ্যে তার শেষ হয়ে যাওয়া দুটি চলচ্চিত্র রয়েছে মুক্তির অপেক্ষায়। একটি অনন্ত আজাদের ‘আহত ফুলের গল্প’ এবং অন্যটি রবিনের ‘মন দেবো মন নেবো’। ‘আহত ফুলের গল্প’তে তিনি নায়িকার মায়ের চরিত্রে এবং ‘মন দেবো মন নেবো’তে তিনি কবরীর পুত্রবধূর চরিত্রে অভিনয় করেছেন। দুটি চলচ্চিত্রে শেলী তার অভিনয় নিয়ে অনেক বেশি আশাবাদী।


এদিকে নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন তিনি। এরইমধ্যে শেলী আহসান শেষ করেছেন চয়নিকা চৌধুরীর নির্দেশনায় ‘হীরার আংটি’ নাটকের কাজ। এছাড়া বতর্মানে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত সোহেল আরমানের ‘জল রং’, নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘কাগজের ফুল’, আশীষ রায়ের ‘ভালোবাসার রং’সহ আরো বেশ কয়েকটি ধারাবাহিক নাটক।


শেলীরা সাত ভাই বোন। শেলী, শিখা, শিলা, মিলা, ইতি, মাসুদ ও সবুজ। ছোট ভাই সবুজই তাকে অভিনয়ের পথে এগিয়ে নিয়ে এসেছেন।


নিজের অভিনয় জীবন নিয়ে শেলী বলেন,‘ ছোট ভাই সবুজের কারণেই আজ মিডিয়ায় পথচলা। এখনতো অভিনয়ই আমার পেশা। শুটিং-এর মধ্যে থাকলেই যেন আমি সুস্থ থাকি, ভালো থাকি, আনন্দে থাকি। তবে শুটিং-এর বাইরে আমি পুরোটা সময়ই পরিবারকে দেয়ার চেষ্টা করি।’ শেলী আহসান অভিনীত প্রথম চলচ্চিত্র রাজু আহমেদ পরিচালিত ‘ভুল’।


এরপর তিনি মুরাদ পারভেজ’র ‘চন্দ্রগ্রহণ’সহ আরো কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত প্রথম নাটক ছিলো তন্ময় তানসেন পরিচালিত ধারাবাহিক নাটক ‘ডাংগুলি’। শেলী আহসানের জন্ম কুষ্টিয়ায় নানার বাড়িতে। তবে তার বাবার বাড়ি যশোহরে।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com