শিরোনাম
বাবার অসুস্থতার কারণে...
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৭, ২২:৪৬
বাবার অসুস্থতার কারণে...
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

ঈদের পর যথারীতি শুটিং-এ ফিরেছিলেন সারিকা। কিন্তু কাজে ফেরার সেই ধারাবাহিকতাটা আর রক্ষা হলো না তার বাবার অসুস্থতার কারণে। সারিকার বাবা সাফিয়ার রহমান ইস্টার্ন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর।


হঠাৎ তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। তা নিয়েই বিগত প্রায় দুই সপ্তাহ ভীষণ ব্যস্ত ছিলেন সারিকা। যে কারণে ঢাকায় কয়েকটি নাটকের শুটিং এবং নেপালে কয়েকটি নাটকের শুটিং-এর কাজ তাকে বাদ দিতে হয়। বাবার পাশেই ছিলেন তিনি সার্বক্ষণিক।


সারিকা বলেন,‘ ঈদের পর যথারীতি কাজ শুরু করেছিলাম। কিন্তু হঠাৎ বাবার এমনই অসুস্থ হয়ে পড়েন যে বাবাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করাতে হয়। বাবার এমন গুরুতর অবস্থায় বাবার পাশে থাকা ছাড়া কোন উপায়ও ছিলো না। এছাড়া আমার মেয়েও কয়েকদিন অসুস্থ ছিলো। সবমিলিয়ে গেলো কয়েকটা দিন যে কীভাবে কেটেছে আমার তা বলে বুঝাতে পারবো না। যাই হোক আল্লাহর অশেষ মেহেরবানীতে বাবা এখন ভালো আছেন। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমার বাবাকে পুরোপুরি সুস্থ করে দেন।’


এদিকে ঈদের পর সারিকা সাখাওয়াত মানিকের নির্দেশনায় ইন্দোনেশিয়ায় তিনটি নাটক টেলিফিল্মের শুটিং সম্পন্ন করেছেন। এরপর দেশে ফিরে নতুন কাজের সিডিউল দিলেও পরে তা বাদিল করতে হয় তাকে বাবারই অসুস্থতার কারণে। গেলো ঈদে সারিকা অভিনয় করেছিলেন হানিফ সংকেত, সাখাওয়াত মানিক ও তুহিনের নির্দেশনায় চারটি নাটকে।
মিডিয়ার সঙ্গে সারিকার সম্পৃক্ততা ঘটে ২০০৬ সালে গাজী শুভ্র পরিচালিত ‘ডিজুস’র বিজ্ঞাপনে মডেলং-এর মাধ্যমে। এরপর তিনি অমিতাভ রেজা, মোস্তফা সরয়ার ফারুকীসহ বহু গুণী বিজ্ঞাপন নির্মাতাদের নির্দেশনায় অনেক বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বেশ কয়েকটি স্বনামধন্য প্রতিষ্ঠানের ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবেও কাজ করেছেন সারিকা। একথায় ২০০৬ থেকে ২০১০ সাল পর্যন্ত এদেশের মডেলিং দুনিয়ায় এক নতুন ধুমকেতু হয়ে এসেছিলেন সারিকা।


নিজেকে অভিনয়ে রপ্ত করেই ২০১০ সালে আশুতোষ সুজনের নির্দেশনায় ‘ক্যামেলিয়া’ নাটকে প্রথম অভিনয় করেন। তারপর জাহিদ হাসান, মোহন খান, চয়নিকা চৌধুরী, অনিমেষ আইচ, অঞ্জন আইচ, অরুন চৌধুরীসহ আরও বহু প্রতিথযশা নাট্যনির্মাতাদের নাটকে অভিনয় করেছেন তিনি। তার একমাত্র অভিনীত ধারাবাহিক নাটক ছিলো হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত অরুন চৌধুরী পরিচালিত ‘রূমালী’।


বিবার্তা/অভি/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com