শিরোনাম
‘ডুব’র জন্য ঢাকায় আসছেন না ইরফান খান
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৭, ২০:০১
‘ডুব’র জন্য ঢাকায় আসছেন না ইরফান খান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত আলোচিত ছবি ‘ডুব’। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় এ ছবিটি দু’দেশে মুক্তি পাবে আগামী ২৭শে অক্টোবর। আর এ উপলক্ষে ঢাকায় প্রিমিয়ারের তারিখ ঠিক ছিল ২৬শে অক্টোবর।


ছবির প্রচারণার কাজে সে সময় ঢাকায় আসার কথা ছিল এ ছবির মূল আকর্ষণ বলিউড অভিনেতা ইরফান খানের। কিন্তু তিনি আসছেন না। ঢাকায় প্রিমিয়ারও হচ্ছে না ছবিটির। তবে একই দিন তা অনুষ্ঠিত হবে কলকাতায়। সে অনুষ্ঠানে যোগ দিবেন ইরফান। সংবাদটি নিশ্চিত করেছেন ‘ডুব’ ছবির বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।


তিনি বলেন, ‘ছবির চারজন প্রধান অভিনয় শিল্পীর মধ্যে দুইজন বাংলাদেশের এবং দুইজন ভারতের। ছবির পরিচালক এবং চিত্রনাট্যকার বাংলাদেশের। চিত্রগ্রাহক, সম্পাদক, সংগীত পরিচালক বাংলাদেশের। গল্প বাংলাদেশের। মহরত হয়েছে বাংলাদেশে। শুটিংও হয়েছে বাংলাদেশে। তাই ভারতীয় অংশের প্রযোজক ছবির প্রিমিয়ার বাংলাদেশে না করে ভারতের কলকাতায় করতে চেয়েছেন। আর তাদের এই চাওয়া আমাদের কাছে যুক্তিসংগত মনে হয়েছে। তাই আমরা প্রযোজকরা সিদ্ধান্ত নিয়েছি ছবির প্রিমিয়ার শো হবে কলকাতায় ২৬শে অক্টোবর সন্ধ্যায়। প্রিমিয়ারে অংশ নিবেন ইরফান খান, মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র এবং ছবির প্রযোজকরা। ইরফান যেহেতু কলকাতায় প্রিমিয়ারে অংশ নিবেন তাই আর বাংলাদেশে তিনি আসছেন না।


প্রসঙ্গত, ‘ডুব’ ছবিটি বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ ও ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ইরফান খান। সঙ্গে আছেন টালিগঞ্জের পার্নো মিত্র, বাংলাদেশের অভিনেত্রী তিশা, রোকেয়া প্রাচীসহ আরো অনেকে। জানা যায়, ছবিটি বাংলাদেশ, ভারত ছাড়াও অস্ট্রেলিয়া, আমেরিকা, সিঙ্গাপুর, ইতালি, ও ফ্রান্সে মুক্তি পাবে।


বিবার্তা/অভি/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com