শিরোনাম
একই ধারাবাহিকে তারা তিনজন
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৭, ২০:৫৫
একই ধারাবাহিকে তারা তিনজন
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় নাট্যাভিনেতা মীর সাব্বির অভিনয়ের পাশাপাশি বর্তমানে নির্মাণেও বেশ ব্যস্ত। তবে নির্মাণে তাকে বেশি ব্যস্ত দেখা যায় ঈদ এলে। এছাড়া তিনি আরটিভিতে প্রচার চলতি এই সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’র নির্মাণ কাজ নিয়েই ব্যস্ত থাকেন।


অভিনয় এবং নির্মাণ দুটো একসঙ্গে সমানভাবে চালিয়ে নেয়া খুব সহজ কোন বিষয় নয়। কিন্তু অনেকটা চ্যালেঞ্জ নিয়েই মীর সাব্বির অভিনয়ের পাশাপাশি ‘নোয়াশাল’ ধারাবাহিকটি নিয়মিত নির্মাণ করে যাচ্ছেন। কারণ দর্শকের কাছে এই নাটকে ব্যাপক চাগিদা রয়েছে।
মূলত এই নাটকের গল্প বরিশাল এবং নোয়াখালী’র দুটি পরিবারের মধ্যে। দুই পরিবারের মধ্যকার নানান ধরনের গল্প নিয়েই এগিয়ে যায় নাটকের কাহিনী। এই নাটকেই প্রথম একসঙ্গে ধারাবাহিকে কাজ করছেন মীর সাব্বির, অহনা ও নিশা। নাটকে মীর সাব্বির আজমল চরিত্রে, অহনা জান্নাত চরিত্রে এবং নিশা রূপসী চরিত্রে অভিনয় করছেন।
নাটকটিতে অহনা এবং নিশা’র অভিনয় প্রসঙ্গে বলেন, ‘এই ধারাবাহিকের শুরু থেকে এখন পর্যন্ত দু’জনই বেশ সিরিয়াসলি অভিনয় করছেন। অভিনয়ে কোন শিল্পী যখন সিরিয়াস থাকেন তখন তার অভিনয় ভালো হতে থাকে। অহনা এবং নিশা’র অভিনয় এখন অনেক ভালো হচ্ছে। দু’জনের পারফর্ম্যান্সে নির্মাতা হিসেবে আমি যেমন খুশি, ঠিক তেমনি সহশিল্পী হিসেবেও তাদের অভিনয় আমি দারুণ উপভোগ করি।’


অহনা বলেন, ‘শুরু থেকেই এই নাটকে অভিনয় করাটা আমি বেশ উপভোগ করছি। একজন শিল্পী হিসেবে মনেপ্রাণে চেষ্টা করি আমার চরিত্রটি সবার সাথে সমন্বয় রেখে যথাযথভাবে ফুটিয়ে তুলতে। সাব্বির ভাই সহশিল্পী হিসেবে, নির্মাতা হিসেবে বেশ সহযোগিতা পরায়ণ এবং দক্ষ।’


এরইমধ্যে আরটিভিতে ‘নোয়াশাল’র ৫৭০ পর্ব প্রচার শেষ হয়েছে। সপ্তাহের প্রতি সোম থেকে বৃহস্পতিবার রাত ৯.২০ মিনিটে নাটকটি প্রচার হয়। এতে আরো যারা অভিনয় করেন নিয়মিত তারা হলেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, ডলি জহুর, চিত্রলেকা গুহ, আমিন আজাদ’সহ আরো অনেকে। অহনা নিয়মিত ‘কমেডি ৪২০’, ‘মহল্লা বিডি ডটকম’,‘ মহাগুরু’, ‘সালিশ মানে তালগাছ আমার’, ‘রূপালী প্রান্তর’সহ আরো বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছেন। তার অভিনীত শেষ চলচ্চিত্র পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’।


গতকাল দিনব্যাপী ভারী বৃষ্টির মধ্যেও রাজধানীর তিনশো’ ফুট এলাকায় মীর সাব্বির ‘নোয়াশাল’ ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন।


বিবার্তা/অভি/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com