শিরোনাম
ঝামেলা আনলিমিটেড’র সাথে যুক্ত হলেন শখ
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১৯:৪৬
ঝামেলা আনলিমিটেড’র সাথে যুক্ত হলেন শখ
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

এই সময়ে এসে ধারাবাহিক নাটকে কাজ কমিয়ে দিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। তবে তারপরও এই মুহুর্তে তিনি তিনটি ধারাবাহিক নাটকে শুটিং করছেন। তিনটির মধ্যে নতুন ধারাবাহিক হচ্ছে ‘ঝামেলা আনলিমিটেড’ যা আরটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।


বুধবার সকাল থেকে শখ এই ধারাবাহিক নাটকের শুটিং-এ অংশ নিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাটকটির রচয়িতা ও নির্দেশক শামীম জামান। নাটকে খুশী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শখকে। রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে এই ধারাবাহিকের শুটিং-এ অংশ নিয়েছেন শখ।


শখ বলেন, ‘শামীম ভাইয়ার নির্দেশনায় আগেও কাজ করেছি। তিনি বেশ যত্ন নিয়ে নাটক নির্মাণ করেন। ঝামেলা আনলিমিটেড একটি দর্শকপ্রিয় নাটক। আমিও শেষ পর্যন্ত নাটকটির সাথে সম্পৃক্ত হলাম। খুশী চরত্রিটি আমার ভালো লেগেছে। তাই কাজটি করছি। আর আমি এই মুহুর্তে যে ক’জন সিলেক্টিভ নির্মাতার নির্দেশনায় কাজ করছি তাদের মধ্যে শামীম জামান একজন। তার নির্দেশনায় বেশ স্বাচ্ছন্দ্যতা নিয়ে কাজ করা যায়।’


শামীম জামান বলেন, ‘শখ এই সময়ে অভিনয়ে বেশ ভালো করছে। তাছাড়া অভিনয়ে এখন আগের চেয়ে বেশ সিরিয়াস। তাই তাকে একটি সিরিয়াস চরিত্রেই অভিনয়ের জন্য নির্বাচিত করেছি। তার চরিত্রে সে বেশ ভালো অভিনয় করছে।’


বাংলাভিশনে প্রচার হচ্ছে শখ অভিনীত সাগর জাহান পরিচালিত ধারাবাহিক ‘ল্যাম্পপোস্ট’। এতে তার বিপরীতে আছেন মোশাররফ করিম। অন্যদিকে একই পরিচালকের নির্দেশনায় ‘ডি টুয়েন্টি’ ধারাবাহিকটিও শিগগিরই এনটিভিতে প্রচারে আসবে।


এদিকে শখ এখন পর্যন্ত দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। একটি শাকিব খানের বিপরীতে। অন্যটি নিলয়ের বিপরীতে। শাকিব খানের বিপরীতে শখ অভিনয় করেছিলেন প্রয়াত এমবি মানিক পরিচালিত ‘বলো না তুমি আমার’ এবং নিলয়ের বিপরীতে অভিনয় করেছিলেন ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে। এরপর আর নতুন কোন চলচ্চিত্রে শখকে দেখা যায়নি। তবে তার আগ্রহ রয়েছে চলচ্চিত্রে কাজ করার। নিজেকে অভিনয়ে চলচ্চিত্রের জন্য আরো প্রস্তুত করে তবেই নতুন চলচ্চিত্রে কাজ করবেন বলে জানালেন শখ।


এদিকে নাফিজের নির্দেশনায় ইমন ও শখ একটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছেন। বিজ্ঞাপনটি শিগগিরই প্রচারে আসবে বলে জানালেন শখ।


বিবার্তা/অভি/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com