শিরোনাম
নির্মিত হচ্ছে পারিবারিক গল্পের নাটক বহে সমান্তরাল
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১৮:২৪
নির্মিত হচ্ছে পারিবারিক গল্পের নাটক বহে সমান্তরাল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চ্যানেল নাইনের জন্য নির্মিত হচ্ছে ১০৪ পর্বের নতুন ধারাবাহিক নাটক বহে সমান্তরাল। ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশানের নাটকটির শুটিং চলছে। কাহিনী, চিত্রনাট্য, সংলাপ শ্যামল ভাদুড়ী। পি-আর প্রোডাকশন প্রযোজিত ধারাবাহিক নাটকটি যৌথভাবে পরিচালনা করছেন শ্যামল ভাদুড়ী ও তুষার খান।


মোটিফ অডিও ভিজুয়াল কমুনিকেশন নিবেদিত এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- রওনক হাসান, নাদিয়া আহমেদ, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, নাফিসা চৌধুরী, নাফা, শেলী আহসান, সমাপ্তি, শিশির, শেখ মাহবুবুর রহমান, লীনা ফেরদৌসী, আফরি সেলিনা আফরি প্রমুখ।


নাটকের কাহিনীতে দেখা যাবে, চৌধুরী হাফিজ উদ্দীন মারা গেছেন দুই বছর আগে। তখন থেকে পারিবারিক বিজনেসের হাল ধরেছে ছেলে চৌধুরী আয়ান হাফিজ। মা চৌধুরী তাহমিনা হাফিজের কথার ওপর কোন কথা নেই, এই হচ্ছে আয়ানের জীবন দর্শন। বাড়িতে তাহমিনার ডান হাত হচ্ছে দোলা। চৌধুরী গ্রুপ অফ কোম্পনির জি,এম এবং পারিবারিক বন্ধু আবুল কালাম আজাদের মেয়ে দোলা। ছোট বেলায় মায়ের সঙ্গে বিচ্ছেদের পর বলতে গেলে এই চৌধুরী বাড়িতেই বড় হয়েছে সে। দু‍ইবছর আগে রোড অ্যাক্সিডেন্টে দোলার বাবা আজাদ মারা গেছেন চৌধুরী হাফিজের সঙ্গে। দোলার সূত্র ধরে এ বাড়িতে আশ্রয় পেয়েছে দোলার দুষ্টক্ষত মন্টু মামা। দোলাকে জিম্মি করে ফায়দা লোটাই তার কাজ। এদিকে তাহমিনার ইচ্ছে দোলা আয়ানের বউ হয়ে এ বাড়িতেই থাকবে। ঠিক সে সময় আয়ান বাড়িতে ঋতুকে স্ত্রী হিসেবে নিয়ে আসে। শুরু হয় চরম নাটকীয় দ্বন্দ্ব।


নাটকটির সম্পর্কে পরিচালক তুষার খান বলেন, সম্পূর্ণ পারিবারিক গল্প। আমাদের চারপাশের পরিবারগুলোর ভেতর যেসব দন্ধ ফেসাদ থাকে তারই প্রতিরুপ তুলে ধরা হয়েছে। নানান জটিলতার মধ্য গিয়ে এগিয়ে যাবে পারিবারিক ধারাবাহিক নাটক বহে সমান্তরাল। আগামী ডিসেম্বর মাস থেকে সপ্তাহে তিন করে বহে সমান্তরাল ধারাবাহিক নাটকটি চ্যানেল নাইনে প্রচারিত হবে বলে প্রযোজনা সূত্রে জানা যায়।


বিবার্তা/অভি/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com