শিরোনাম
‘তোমার কথা বলবো কাকে’
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ২৩:১৬
‘তোমার কথা বলবো কাকে’
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আর মাত্র ক’দিন পরেই দুর্গা পূজা শুরু হতে যাচ্ছে। এ উপলক্ষে স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশনের নিজস্ব প্রযোজনায় গুণী নাট্যনির্মাতা অঞ্জন আইচ নির্মাণ করছেন বিশেষ নাটক ‘তোমার কথা বলবো কাকে’।


অঞ্জন আইচের নির্দেশনায় এবারই প্রথম একসঙ্গে কাজ করছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এর আগে বিভিন্ন পরিচালকের নির্দেশনায় নিশো মেহজাবিন একসঙ্গে কাজ করলেও অঞ্জন আইচের নির্দেশনায় প্রথম কাজ করছেন।


রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শুরু হয়েছে গতকাল থেকে। বৃষ্টিকে উপক্ষো করেই পরিচালক অঞ্জন আইচ নাটকটি নির্মাণ করছেন। এতে অভিনয় প্রসঙ্গে আফরান নিশো বলেন,‘ দাদার নির্দেশনায় কাজ করতে এ কারণেই ভালোলাগে যে তার গল্পভাবনা সবসময়ই খুউব ভালো হয়। সেই গল্প ভাবনার সাথে যখন মিলিয়ে শিল্পীদের অভিনয়, চিত্রনাট্য, মেকিং’র চমৎকার সমন্বয় ঘটে তখনই একটি সুন্দর নাটক হয়ে দাঁড়ায়।


আশাকরি এই নাটকটিও ঠিক তেমনি একটি নাটক হবে। আর দাদার নির্দেশনায় প্রায় তিন বছর পর আমার কাজ করা হচ্ছে। মেহজাবিন এই সময়ে এসে অভিনয় নিয়ে দারুণভাবে ভাবছে। এটা একজন অভিনেত্রী হিসেবে খুবই ভালো দিক। রূপ সচেতনতার পাশাপাশি অভিনয়টা নিয়ে যে ভাবতে হবে সেটা একজন অভিনয় শিল্পীর কাজ। মেহজাবিন সবসময়ই আমার একজন পছন্দের কোআর্টিস্ট এবং দর্শকও আমাদের এই জুটিকে খুব পছন্দ করেন।


মেহজাবিন বলেন, অনেকদিন পর অঞ্জন দাদার নাটকে কাজ করছি। তার নির্দেশনায় এবারই প্রথম খণ্ড নাটকে কাজ করা। গল্পটা বেশ ভালো। নিশো ভাইয়া নিঃসন্দেহে একজন ভালো অভিনেতা। তারসঙ্গে অভিনয় করাটা সবসময়ই বেশ উপভোগ করি। একজন সহশিল্পী যখন ভালো হয় তখন কাজ করাটাও চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়।’ পরিচালক অঞ্জন আইচ জানান ‘তোমার কথা বলবো কাকে’ নাটকটি একটি রোমান্টিক ও যথেষ্ট আবেগঘন নাটক।


আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীকে গল্পের কারণে তাদের সর্বোচ্চ অভিনয় দিয়েই অসীম ও রিয়া চরিত্র দুটিকে ফুটিয়ে তুলতে হচ্ছে বলে জানান পরিচালক অঞ্জন আইচ। আসছে দুর্গা পূজায় দশমীতে বাংলাভিশনে নাটকটি প্রচার হবে। আফরান নিশো প্রথম অঞ্জন আইচের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘শূন্য সমীকরণ’ নাটকে অভিনয় করেন। অন্যদিকে মেহজাবিন চৌধুরী অঞ্জন আইচের নির্দেশনায় প্রথম ‘চক্র’ ধারাবাহিকে অভিনয় করেন।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com