শিরোনাম
‘পোড়ামন ২’তে কে হচ্ছেন পূজার নায়ক!
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৯:০৫
‘পোড়ামন ২’তে কে হচ্ছেন পূজার নায়ক!
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সুপারহিট ‘পোড়ামন’ ছবির দ্বিতীয় কিস্তি ‘পোড়ামন ২’ নির্মিত হতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা রায়হান রাফি। বেশ কিছুদিন আগেই জাজ মাল্টিমিডিয়া থেকে এ ঘোষণা এসেছে।


ছবিটিতে নায়ক-নায়িকা হিসেবে রোশান ও পূজাচেরির নামও ঘোষণা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে অন্য ছবির শিডিউল থাকায় রোশান ছবিটিতে অভিনয় করতে পারছেন না। তাই অন্য কোনো নায়ককেই দেখা যাবে ‘পোড়ামন-টু’তে।


কিন্তু কে হচ্ছেন ‘পোড়ামন’টু’তে পূজা চেরির নায়ক? এই প্রশ্ন এখন সবার মনে। কেননা, এই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে যে কেউ জিতে নিতে পারেন ২৫৬ জিবি পিং কালারের আইফোন সেভেন প্লাস।


হ্যাঁ, এই বিষয়ে একটি পোস্ট দেয়া হয়েছে জাজের ফেসবুক পেজে। পুরস্কার জিতে নেয়ার জন্য আপনাকে সঠিক উত্তর দিতে হবে সেই পোস্টটির নিচে কমেন্ট করে। এরপর হ্যাশট্যাগ দিয়ে #Jaazmultimedia #Poramon2 লিখে নিজ নিজ প্রোফাইলে শেয়ার করতে হবে।


সঠিক উত্তরদাতা একাধিক হলে লটারির মাধ্যমে একজন ভাগ্যবানকে খুঁজে নেয়া হবে এবং তাকে ইনবক্সে আহ্বান করা হবে তার পুরস্কারটি গ্রহণ করার জন্য। লটারিটি হবে জনসম্মুখে এবং লাইভ করা হবে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে। উত্তর জানানোর শেষ সময় ২২শে সেপ্টেম্বর, ২০১৭, রাত ১১টা ৩০ মিনিট।


এই প্রতিযোগিতায় শর্তও আছে। সেগুলো হলো- জাজের কোনো কর্মকর্তা/কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ কিংবা ‘পোড়ামন-টু’র শিল্পী-কলাকুশলী এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারবে না।


উল্লেখ্য, জাকির হোসেন রাজুর পরিচালনায় সাইমন ও মাহিয়া মাহি অভিনীত ‘পোড়ামন’ ছবিটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিলো। এমনকি ব্যবসার নিরিখেও সাফল্য অর্জন করেছিলো ২০১৩ সালে মুক্তি পায় ছবিটি।


বিবার্তা/জাকিয়া/যুথি


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com