শিরোনাম
আলোচনায় মোনালিসা
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪৬
আলোচনায় মোনালিসা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পুরো নাম মোজেজা আশরাফ মোনালিসা। বাংলাদেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী, ও নৃত্যশিল্পী। তবে শোবিজে এখন আর নিয়মিত নন তিনি। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। এরইমধ্যে নতুন করে আলোচনায় এলেন মোনালিসা।


আর তার আলোচনায় আসার কারণ ফেসবুক পোস্ট। কারণ ফেসবুকে নিয়মিত আপডেট থাকেন না মোনালিসা। তবে হঠাৎ করে ফেসবুকে কিছু ছবি পোস্ট করেছেন। আর এরপর থেকেই চলছে আলোচনা।


ছবিটিতে মোনালিসার সাথে রয়েছে বাংলাদেশি নির্মাতা মোস্তফা কামাল রাজ। ফলে অনেকের মনে প্রশ্ন জেগেছে আবারও কী নতুন কাজে ফিরছেন তিনি। এ বিষয়ে জানতে চাইলে বিস্তারিত না জানিয়ে রহস্য রেখে দিলেন নির্মাতা রাজ।


বললেন, ‘যুক্তরাষ্ট্রে এসে দেখা হয়ে গেল। একই অঙ্গনের মানুষ, দেখা হলে অনেককিছুর সাথে কাজের আলাপও হয়। দেখা যাক নতুন কিছু নিয়ে আসতে পারি কী না।’


এদিকে যুক্তরাষ্ট্রে তার এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগ দেন মোনালিসা। সেখানেও নানা ভঙ্গিমার সেলফিতে মুখরিত দেখা যায় এই অভিনেত্রীকে। নতুন বর-কনে ও আগত অথিতিদের সাথে ক্যামেরায় বন্দি হন তিনি। সেসব ছবিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন মোনালিসা।


উল্লেখ্য, দীর্ঘদিনের বিরতি শেষে গত বছরের ৫ এপ্রিল দেশে ফিরেছিলেন মোনালিসা। বেশ কিছু নাটক-টেলিছবিতে অভিনয়ও করেছিলেন তিনি। অনেকেই ভেবেছিলেন এবার হয়তো দেশেই থিতু হবেন মোনালিসা।


কিন্তু দেশে তিন মাসের অবকাশ শেষে আবারও আমেরিকায় ফিরে যান তিনি। সেখানে একটি প্রতিষ্ঠানে চাকরি করছেন বলে জানান সে সময়। এরপর থেকে আড়ালেই ছিলেন মোনালিসা। নতুন করে সম্প্রতি আবার আলোচনায় এলেন।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com